মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালীতে সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখতে বিএনপির শোডাউন
হরিঢালীতে সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখতে বিএনপির শোডাউন

হরিঢালীতে সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখতে বিএনপির শোডাউন

শেখ খায়রুল ইসলাম,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:-

বর্তমান প্রেক্ষাপট বিবেচনায় হরিঢালী ইউনিয়ন ব্যাপী শান্তি শৃঙ্খলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে  এলাকা জুড়ে শোডাউন করেছে হরিঢালী ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার বিকাল ৫টায় এ সংক্রান্ত বিষয়ে হরিঢালী ইউনিয়নে এ শোডাউন অনুষ্ঠিত হয়। এ সময় নেতাকর্মীরা সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের পাশে থেকে সকল বিষয়ে সার্বক্ষণিক সহযোগীতার আশ্বাস দেন।এছাড়া এলাকাবাসীর সাথে নিয়ে রাতে পাড়া মহল্লায় পাহারার মধ্যে দিয়ে ব্যাপক ভূমিকা পালন করছেন তারা। সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদসহ এলাকায় যাতে আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সকলকে জনতার কাতারে দাড়ানোর আহবান জানান। আর কোন দুষ্কৃতকারী যেন এ শান্তির জনপদে অশান্তি সৃষ্টি করতে না পারে সে বিষয়ে বিএনপির সকল নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখার নির্দেশনা দেন।

বিএনপির নেতাকর্মীরা আরো বলেন, কেহ কোন প্রকার সহিংসতা সৃষ্টি করার চেষ্টা করলে তা সম্মিলিতভাবে কঠোর হস্তে দমন করা হবে। আমরা এলাকার মানুষের জান মাল নিরাপত্তার রক্ষার্থে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে মাঠে আছি, ভবিষ্যতেও থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন, হরিঢালী ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ ইমামুল ইসলাম, সহ-সভাপতি মীর সাফায়েত আলী, সাধারণ সম্পাদক সরদার তোফাজ্জেল হোসেন, সাংগঠনিক সম্পাদক কাশেম হাজরা। এছাড়া শহিদুল ইসলাম, শেখ জাকির হোসেন ও আমিরুল গাজীসহ হরিঢালী ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।অপরদিকে হরিঢালী ইউনিয়ন শাখার ১৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সিদ্দিক ফকিরের অনাকাঙ্খিত মৃত্যুর ঘটনায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেন নেতৃবৃন্দ।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে হরিঢালী ইউনিয়ন ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাত্তার গাজীকে দলীয় সকল কর্মকান্ড থেকে অব্যাহতি পূর্বক বহিস্কার করা হয়েছে।বিষয়টি হরিঢালী ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক স্বাক্ষরিত ৭ আগষ্ট প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।