মঙ্গলবার, ১৪ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ডুমুরিয়ায় আন্তঃজেলা চোর সিণ্ডিকেটের দুই সদস্য আটক ইজিবাইক উদ্ধার
ডুমুরিয়ায় আন্তঃজেলা চোর সিণ্ডিকেটের দুই সদস্য আটক ইজিবাইক উদ্ধার

ডুমুরিয়ায় আন্তঃজেলা চোর সিণ্ডিকেটের দুই সদস্য আটক ইজিবাইক উদ্ধার

মোঃ মনিরুল ইসলাম মনির, ডুমুরিয়া প্রতিনিধি :

খুলনায় ড্রাইভার কে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে পালানোর সময় ডুমুরিয়ার উপজেলার কাঁঠালতলা বাজার এলাকায় জনতার হাতে ধরা পড়েছে আন্তঃজেলা ইজিবাইক চোর সিন্ডিকেটের দুই সদস্য। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, খুলনা মহানগরী এলাকায় ভাড়ায় চালিত একটি ইজিবাইক যাত্রী সেজে চোর সিণ্ডিকেট দুই জন তারা ইজিবাইক টি ভাড়া করে নিয়ে যায়। কিছু পথ যাওয়ার পর তারা কৌশলে ইজিবাইক চালক বাবু (২৮)কে ডাবের পানিতে চেতনানাশক মিশিয়ে খেতে দেয়।
মুহূর্তের মধ্যে অজ্ঞান হয়ে পড়েন চালক। এসময় চোর সিণ্ডিকেট তারা ইজিবাইক টি নিয়ে খুলনা থেকে চুকনগর অভিমুখে পালিয়ে যাওয়ার সময় বাইকের মালিক ডুমুরিয়া উপজেলার চাকুন্দিয়া গ্রামের মশিউর রহমান গাজীর ভাই হাবিবুর রহমান গাজী তাদের বাইক চিনতে পেরে ভাইকে ফোন দিয়ে জানতে পারে বাইকটি চুরি করে নিয়ে যাচ্ছে কে বা কারা।
তখন হাবিব পিছু নেয় ইজিবাইকটির এক পর্যায়ে ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা বাজার এলাকায় বাইক সহ তাদের আটক করে। খবর পেয়ে চুকনগর হাইওয়ে থানা পুলিশ ঘটনা স্থালে এসে চোরসহ ইজিবাইক টি উদ্ধার করে ডুমুরিয়া থানায় হস্তান্তর করেন। আটক কৃতরা হলেন, যশোর সদরের শংকরপুর এলাকার মৃত রজব আলির ছেলে টিপু (৬২), ও মুন্সুগঞ্জ জেলার টুঙ্গিবাড়ি থানার জামাইল গ্রামের মৃত লালমিয়ার ছেলে আলমগীর হোসেন (২৭)।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব জানান, চুরি মামলার প্রস্তুতি চলছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।