শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কলারোয়ায় মাস্টার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন
কলারোয়ায় মাস্টার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

কলারোয়ায় মাস্টার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

শেখ শাহাজাহান আলী শাহিনঃ

কলারোয় গার্লস পাইলট হাইস্কুল চত্বরে রবিবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ৯টি জুটির টুর্নামেন্ট খেলার উদ্বোধন করা হয়।

খেলার উদ্বোধন করেন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান।

উদ্বোধনী খেলায় ’ক’ গ্রুপের গার্লস পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব ও মাস্টার ইব্রাহীম হোসেন জুটি ভাদিয়ালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম ও মাস্টার আবু সেলিম জুটিকে নির্ধারিত ৩ সেটের খেলায় ২-০ সেটে পরাজিত করে জয়লাভ করে।
পরে ’খ” গ্রুপের খেলায় মুরারীকাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান ও রইচ উদ্দীন জুটি সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ ও মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন জুটিকে ২-০ সেটে পরাজিত করে জয়ী হয়।
তৃতীয় খেলায় ’গ’ গ্রুপের মাস্টার মোস্তফা বাকী বিল্লাহ শাহী ও ইনছান আলী জুটি ২-০ সেটে সরসকাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবাদুল হক ও মাস্টার শাহাজাহান সিরাজ জুটিকে পরাজিত করে জয়ী হয়।

অনুষ্ঠিত সকল খেলার ধারাভাষ্যে ছিলেন ক্রীড়া ব্যক্তিত্ব মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন।

খেলাগুলি পরিচালনা করেন মাস্টার মাসউদ পারভেজ মিলন ও সহকারি অধ্যাপক রফিকুল ইসলাম।

উদ্বোধনী খেলায় উপস্থিত ছিলেন সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, খেলা পরিচালনা কমিটির আহবায়ক প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম, সদস্য সচিব প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, পরিচালনা কমিটির সদস্য শিক্ষক- কর্মচারী কল্যাণ সমিতিরি সভাপতি প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, সাধারণ সম্পাদক বদরুজ্জামান বদরু, শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক দীপক শেঠ, শিক্ষক নেতা সহকারি প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, পুলিশ কর্মকর্তা রইচ উদ্দীন, এসআই মফিজুর রহমান, মাস্টার এসএম সাইফুল ইসলাম, মাস্টার শামছুর রহমান লাল্টু, মাস্টার শহিদুল ইসলাম, ব্যবসায়ী মহিদুল ইসলাম, এনজিও কর্মকর্তা শাহাজাহান সিরাজ, সমিতির অফিস স্টাফ আব্দুল জলিল, সহায়ক পলাশসহ সূধি ও ক্রীড়াপ্রেমী দর্শকবৃন্দ।

উল্লেখ্য, গ্রুপ ভিত্তিক একে -অপরের জুটির খেলা শেষে সেমিফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে পরিচালনা কমিটি জানান।
প্রতিদিন সন্ধ্যায় একই ভ্যেনুতে মাস্টার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ’ক’ ’খ’ও গ’ গ্রুপের মধ্যে ১টি করে জুটির অপর এক জুটির মধ্যে প্রতিদ্বন্দীতা হবে বলে জানা যায়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।