শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ছাত্রদল-পুলিশ সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা
ছাত্রদল-পুলিশ সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা

ছাত্রদল-পুলিশ সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা

নতুন সূর্য ডেস্কঃ

ছাত্রদলের একটি সমাবেশ ঘিরে গতকাল সকালে রণক্ষেত্রে পরিণত হয় জাতীয় প্রেসক্লাব এলাকা। ছাত্রদলের নেতাদের সড়ক থেকে সরাতে একদিকে অ্যাকশনে নামে পুলিশ, অন্যদিকে ইট-পাটকেল ছুড়ে ও বাঁশ দিয়ে পুলিশের ওপর হামলা করেন ছাত্রদলের নেতাকর্মীরা। এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

ছাত্রদলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা, হত্যাচেষ্টা ও ভাঙচুর চালানোর অভিযোগে তুলে এ মামলা দায়ের করা হয়েছে। রোববার দিবাগত রাতে পুলিশ বাদী হয়ে শাহবাগ থানায় এই মামলাটি দায়ের করেছে। মামলায় এজাহারনামীয় ৪৭ জন নেতাকর্মী ও অজ্ঞাতনামা ২০০/২৫০ জনকে আসামি করা হয়েছে। এখন পর্যন্ত সংঘর্ষের ঘটনায় ১২ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

সোমবার সকাল ১০টায় মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান। তিনি সাংবাদিকদের জানান , জাতীয় প্রেসক্লাবে সমাবেশ ডেকে ছাত্রদলসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করে, ইটপাটকেল ছোড়ে। এতে বেশ কজন পুলিশ সদস্য আহত হন। এই হামলার ঘটনায় রাতে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়েছে। ওই মামলায় আটকদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।