বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে রামকৃষ্ণ-কাসেমের নেতৃত্বাধীন ১৩ সদস্যের প্যানেল ঘোষণা
সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে রামকৃষ্ণ-কাসেমের নেতৃত্বাধীন ১৩ সদস্যের প্যানেল ঘোষণা

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে রামকৃষ্ণ-কাসেমের নেতৃত্বাধীন ১৩ সদস্যের প্যানেল ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তিঃ

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সাংবাদিক ঐক্য পরিষদ চূড়ান্ত প্যানেল ঘোষণা করেছে। রামকৃষ্ণ-কাসেম নেতৃত্বাধীন প্যানেলের কর্মকর্তাসহ সদস্য সংখ্যা ১৩।

আগামি ৬ মার্চ অনুষ্ঠেয় নির্বাচনে তারা স্ব স্ব পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন। প্যানেলভুক্ত সাংবাদিকরা হলেন রামকৃষ্ণ চক্রবর্তী (আরটিভি/সম্পাদক সংকল্প) সভাপতি, আব্দুল ওয়াজেদ কচি (দৈনিক ইনকিলাব/সম্পাদক দ্য এডিটরস) সহ-সভাপতি, মো. আবুল কাসেম (ইন্ডিপেন্ডেন্ট টিভি/দৈনিক সংবাদ) সাধারণ সম্পাদক, আব্দুল জলিল (মোহনা টিভি/দৈনিক সমাজের কথা) যুগ্ম সাধারণ সম্পাদক, মো. রবিউল ইসলাম (দৈনিক খবরপত্র) সাংগঠনিক সম্পাদক, মোশাররফ হোসেন (দৈনিক কালের কণ্ঠ) অর্থ সম্পাদক, কৃষ্ণমোহন ব্যানার্জী (চ্যানেল নাইন) সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, মো. ইব্রাহিম খলিল (দৈনিক খোলা কাগজ) দপ্তর সম্পাদক এবং মো. গোলাম সরোয়ার (বণিকবার্তা) নির্বাহী সদস্য, এড. খায়রুল বদিউজ্জামান (দৈনিক প্রবাহ) নির্বাহী সদস্য, মো. আব্দুস সামাদ (দৈনিক বাংলাদেশ নিউজ) নির্বাহী সদস্য, সৈয়দ রফিকুল ইসলাম শাওন (দৈনিক তথ্য) নির্বাহী সদস্য ও ফারুক রহমান (সিটিজেন টাইমস) নির্বাহী সদস্য।

এরআগে রোববার সাংবাদিকদের প্রস্তাবে ‘সাংবাদিক ঐক্য পরিষদের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। ৮ সদস্যের এই কমিটির আহবায়ক হলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী। কমিটির অপর সদস্যরা হলেন-সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, চলমান কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ আশেক ই এলাহী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, দৈনিক কল্যাণের সিনিয়র সাংবাদিক কাজী শওকত হোসেন ময়না এবং দেশটিভি ও দৈনিক দেশ রুপান্তরের সিনিয়র সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমন। আহবায়ক কমিটি যাচাই-বাছাই করে রামকৃষ্ণ-আবুল কাসেম নেতৃত্বাধীন প্যানেল ঘোষণা করেছেন। তারা এই প্যানেলের সাংবাদিকদের ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।