মঙ্গলবার, ৭ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন
কলারোয়া থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন

কলারোয়া থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন

সেলিম খানঃ

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো ঐতিহাসিক ৭ই মার্চ। এই দিনটি উপলক্ষে বাংলাদেশ পুলিশের কলারোয়া থানা বিকাল ৩:০০টায় ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নতশীল দেশে উত্তীর্ণ উপলক্ষে একটি আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

সাতক্ষীরার কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খাইরুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বর্তমান কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলার স্বাধীনতা আর সার্বভৌমত্বের রক্ষার জন্য সেদিনের ভাষণ ছিল একটি ঐতিহ্য পূর্ণ এবং মুক্তিযোদ্ধা চেতনার বিকাশিত একটি ভাষণ। এই ভাষণটি মধ্য দিয়েই বাংলার মুক্তিকামী মুক্তিযোদ্ধারা স্বপ্ন দেখেছিলেন একটি সোনার বাংলাদেশে,স্বাধীন বাংলাদেশে। সেই ভাষণে তিনি বলেছিলেন “এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম “আর এই সংগ্রাম মাধ্যমে আজ প্রতিষ্ঠিত হয়েছে একটি স্বাধীন সার্বভৌমত্ব। আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠা কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আজ বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে যোগ্য নেতৃত্বে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আজ বাংলাদেশ এলডিসি থেকে উন্নতশীল দেশে উত্তীর্ণ হতে পেরেছে ।

এসময় অনুষ্ঠানটি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুল ইসলাম, কলারোয়া পৌর আওয়ামীলীগের সভাপতি,কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদা , হেলাতলা ইউনিয়ন চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, যুগিখালি ইউনিয়ন চেয়ারম্যান আসলাম হোসেন, লাঙ্গলঝাড়া ইউনিয়ন চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, যুগিখালি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল হাসান, চন্দন পুর ইউনিয়ন চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি,সোনাবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান, মনিরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনজিন ,আওয়ামী লীগের নেতৃবৃন্দ মধ্যে, আব্দুর রহিম,আব্দুল হালিম,কলারোয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তুহিন, বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, উপজেলা বিভিন্ন স্তরের শিক্ষক, কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের মুক্তিযুদ্ধা বিন্দু, উপস্থিত ছিলেন কলারোয়া সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন স্তরের জনসাধারণ।

আলোচনা অনুষ্ঠানের শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে কলারোয়া থানা পুলিশ এসময় বিভিন্ন স্তর থেকে আগত শিল্পীরা বিভিন্ন দেশত্বোধক বোধক গান ও শেখ মুজিবের স্মৃতিচারণ গান পরিবেশন করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।