রবিবার, ৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
১৭ মার্চ সারাদেশে মার্কেট-দোকান বন্ধ
১৭ মার্চ সারাদেশে মার্কেট-দোকান বন্ধ

১৭ মার্চ সারাদেশে মার্কেট-দোকান বন্ধ

নতুন সূর্য ডেস্কঃ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ সারাদেশের সব মার্কেট ও দোকান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি। গতকাল রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংগঠনটি। দোকান মালিক সমিতি শনিবার সভায় এ সিদ্ধান্ত নিয়েছে। সংগঠনের সভাপতি মোঃ হেলাল উদ্দিন ও মহাসচিব মোঃ জহিরুল হক ভূঁইয়া এ সিদ্ধান্তের তথ্য জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে সংগঠনটি জানায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে ১৭ মার্চ সারাদেশে মার্কেট ও দোকান বন্ধ রাখা হবে। একই সঙ্গে মার্কেটগুলোতে আলোকসজ্জা করার জন্য দোকান মালিকদের অনুরোধ জানানো হয়েছে।
দোকান মালিক সমিতির এ সভায় সংগঠনের সভাপতি ও মহাসচিব ছাড়াও সভায় এফবিসিসিসিআই পরিচালক আব্দুর রাজ্জাক, আবু মোতালেব ও হাফেজ হারুন এবং বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতা রেজাউল ইসলাম মন্টু, নুরুল ইসলাম, হুমায়ুন কবির আজাদ, আতিকুর রহমান, বিভোর চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা এস এম শামসুল হক, এসএম আবু সাইদ সুফি, ইন্তেসার আহমেদ চৌধুরী, শাহাদত হোসেন, আনোয়ার হোসেন লিটু, গোলাম রসুল ও ফরহাদ রানা উপস্থিত ছিলেন।
দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন বলেন, সব বিপনীবিতান বন্ধ থাকবে। তবে দৈনন্দিন জীবন যাপনের প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান, কাঁচাবাজার ও ওষুধের দোকান খোলা থাকবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।