রবিবার, ৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় ইউপি সদস্য রবজুদ্দীন এর সংবাদ সম্মেলন
কলারোয়ায় ইউপি সদস্য রবজুদ্দীন এর সংবাদ সম্মেলন

কলারোয়ায় ইউপি সদস্য রবজুদ্দীন এর সংবাদ সম্মেলন

তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবে বৃহস্পতিবার কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের কুমারনল গ্রামের মৃত হাফেজ সরদারের ছেলে ইউপি সদস্য মোঃ রবজুদ্দীন সরদার এক সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ইং- ১৬ মার্চ, সাতক্ষীরা থেকে প্রকাশিত কয়েকটি পত্রিকায় এক গৃহবধূকে হত্যার চেষ্টা শিরোনামে প্রকাশিত সংবাদ আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত বলে তিনি দাবি করেন।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কলারোয়ার কুমারনল গ্রামের শুকুর আলীর স্ত্রী সাহিদা খাতুন জমাজমি সংক্রান্ত মিথ্যা অভিযোগ দিয়ে আনুমানিক পনের থেকে বিশ বছর ধরে আমাদেরকে নানভাবে হয়রানি করে আসছে। আরও বলেন, আমিসহ আমার ভাগ্নে মোঃ আলী মাহমুদ যিনি জালালাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে দুইবার নির্বাচিত সফল ইউপি সদস্য, তাঁর নামেও একই ধরনের অভিযোগ দিয়ে তাকেও হয়রানি করে আসছে। এছাড়াও গ্রাম্য শালিস, ইউনিয়ন পরিষদ ও কলারোয়া থানায় একাধিকবার মিথ্যা অভিযোগ দিয়ে আমাদেরকে অপদস্ত ও হয়রানি করে আসছে। এসব করেও সে ক্ষ্যান্ত না হয়ে সাতক্ষীরা এ.ডি.এম কোর্টে আমাদের বিরুদ্ধে জমাজমি সংক্রান্ত মামলা দায়ের করে। কোর্ট এর বিজ্ঞ বিচারক কলারোয়া থানায় তদন্তের জন্য নির্দেশ পাঠান এবং সাথে সাথে কলারোয়া সহকারী কমিশনার(ভূমি) মহোদয় নির্দেশ পেয়ে কমিশনারের কাননগো ও কলারোয়া থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত করে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। সেই তদন্তে আমাদের বিরুদ্ধে আনীত অভিযোগটি প্রমাণিত হয়নি। ফলে বিজ্ঞ কোর্ট মামলাটি খারিজ করে দেন বলে তিনি জানান। সম্প্রতি নির্বাচন কমিশন কর্তৃক ইউনিয়নের নির্বাচন তফশীল ঘোষণা করা হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অন্যের প্ররোচনায় আমিসহ নয় জনের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয় বলে তিনি উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে রবজুদ্দীন তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ সরেজমিন খোঁজ-খবর নিয়ে সঠিক সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ জানিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।