শুক্রবার, ১৪ মে ২০২১

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারন সম্পাদক নির্বাচিত মোয়াজ্জেম রশিদী দোজা।
খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারন সম্পাদক নির্বাচিত মোয়াজ্জেম রশিদী দোজা।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারন সম্পাদক নির্বাচিত মোয়াজ্জেম রশিদী দোজা।

লিটন রায়(ব্যুরো প্রধান) খুলনাঃ

খুলনা জেলা ক্রীড়া সংস্থার গতকাল (০২ এপ্রিল) এর নির্বাচনে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম মোয়াজ্জেম রশিদী দোজা।

গত ২ এপ্রিল সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খুলনা জেলা স্টেডিয়ামে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এবং শুক্রবার গভীর রাতে ফলাফল ঘোষনা করে নির্বাচন কমিশন। মোট ২২৪ জন ভোটারের মধ্যে ২২০ জন ভোটার ভোট দেন।

পদাধিকারী বলে খুলনা জেলা প্রশাসক জেলা ক্রীড়া সংস্থার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী নির্বাচিত হয়েছেন যারা তারা হলেন, সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এম মোয়াজ্জেম রশিদী দোজা।

তিনি ১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী প্রার্থী এ্যাড. সাইফুল ইসলাম পেয়েছেন ১০৭ ভোট। জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে মোট ২৬ টি পদের মধ্যে মোয়াজ্জেম রশিদী দোজা প্যানেল থেকে ১৭ জন ও সাইফুল ইসলাম প্যানেল থেকে ৯ জন নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে মোট ৪ জন নির্বাচিত হয়েছেন। তারা হলেন, দোজা পরিষদের কাজী শামিম আহমেদ, এসএম মোস্তফা রশিদী দারা এবং সাইফুল পরিষদের আবুল মনসুর আজাদ ও মোঃ গোলাম রহমান।

এছাড়া নির্বাহী সদস্যের ১৩টি পদে নির্বাচিত হয়েছেন এস এম খালেদীন রশিদী সুকর্ন, ইমতিয়াজ হোসেন পিলু, অধ্যাপক আহমেদুল কবির চাইনিজ, মো: বেলাল হোসেন, মোল্লা খাইরুল ইসলাম,তরিকুল ইসলাম, মানোয়ার আলী মনু, এস এম ইনামুল কবীর মন্নু, ফয়সাল আহমেদ পপা, ফরহাদ নেওয়াজ শিমু, নাজমুস সাদাত সিদ্দীকি সুমন, মো: নাজমুল ইসলাম ও শাহ আসিফ হোসেন রিংকু।

উপজেলা নির্বাহী সদস্য পদে সাইফুল পরিষদের কেএম ইকবাল হোসেন, দোজা পরিষদের খান নজরুল ইসলাম, মহিলা সদস্য পদে দোজা পরিষদের ফারহানা আহমেদ ও সাইফুল পরিষদের শাহনাজ ফাতেমা আজাদ মৌরী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *