বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
যশোরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু
যশোরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

যশোরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

নতুন সূর্য ডেস্কঃ

যশোরে ছেলের লাঠির আঘাতে সরোয়ার হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (৯ এপ্রিল) রাত ১১টার দিকে সদর উপজেলার বসুন্দিয়া কালীবটতলা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহত সরোয়ার হোসেনের ছেলে নয়ন হোসেনকে (২৫) আটক করেছে।

নিহত সরোয়ার হোসেনের ভগ্নিপতি এসকেন্দার ব্যাপারী বলেন, শুক্রবার রাতে সরোয়ার হোসেন দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। এসময় পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী হাসিনা বেগমের সাথে তার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সরোয়ার হোসেন তার স্ত্রীকে মারপিট করেন। পরে ছেলে নয়নকে ঘুম থেকে ডেকে তুলে হাসিনা বেগম মারপিটের বিষয়টি জানান। এসময় নয়ন ঘরের দরজার ডাসা দিয়ে তার বাবাকে বেধড়ক মারপিট করেন। পরিবারের অন্য লোকজন সরোয়ারকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে খুলনায় স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। খুলনায় নেওয়ার পথেই তিনি মারা যান। 

যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযুক্ত নয়কে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।