শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
দেবহাটায় ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১
দেবহাটায় ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

দেবহাটায় ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

নতুন সূর্য ডেস্কঃ

সাতক্ষীরার দেবহাটায় তৃতীয় শ্রেণির ছাত্রী এক শিশুকে (৮) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সিরাজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত সিরাজুলকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এর আগে দুপুর ১২টার দিকে ওই শিশুর বাবা ও মা তাদের সন্তানকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সিরাজুল ইসলামের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার সিরাজুল ইসলাম (৫২) উপজেলার খেজুরবাড়িয়া সংলগ্ন দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আহম্মদ মোল­ার ছেলে ও পেশায় কাঠের ফার্নিচার মিস্ত্রি।
খেজুরবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ভিকটিম শিশুর বাবা-মা জানান, তাদের মেয়ে প্রতিদিন সহপাঠীদের নিয়ে পার্শ্ববর্তী তার ফুফুর বাড়িতে খেলতে যেতো। খেলার সময় মেয়েটিকে তার ফুফুর প্রতিবেশী কাঠমিস্ত্রি সিরাজুল ইসলাম গোপনে ডেকে ফার্নিচার তৈরির ঘরে নিয়ে একাধিকবার যৌন নিপীড়ন ও ধর্ষণ করে। প্রতিবারই অপকর্ম শেষে শিশুটিকে হত্যার ভয় দেখাতো সিরাজুল। সর্বশেষ গত সোমবার কাঠমিস্ত্রি সিরাজুল পুনরায় তার ওপর যৌন নিপীড়ন ও ধর্ষণ করলে শিশুটি বাসায় ফিরে তারা বাবা-মাকে ঘটনা জানায়। বিষয়টি জানার পর বৃহস্পতিবার তারা দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন।
দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, শিশুটিকে যৌন নিপীড়ন ও ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে ধর্ষক সিরাজুল ইসলামকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।