বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
আবারও চালু হচ্ছে করোনা বুলেটিন
আবারও চালু হচ্ছে করোনা বুলেটিন

আবারও চালু হচ্ছে করোনা বুলেটিন

নতুন সূর্য ডেস্কঃ

ফের চালু হচ্ছে স্বাস্থ্য অধিদপ্তরের করোনা বুলেটিন। করোনায় আক্রান্ত ও মৃত্যু বেড়ে যাওয়ার কারণে এই সিদ্ধান্ত নিয়েছে অধিদপ্তর। তবে সপ্তাহে দু’দিন সরাসরি প্রচার হবে করোনা বুলেটিন।

বুধবার দুপুরে এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।তিনি বলেন, করোনা মহামারি শুরু থেকেই আমরা সাংবাদিকদের সহযোদ্ধা হিসেবে দেখেছি। তারাও সহযোগিতার হাত বাড়িয়ে আমাদের পাশে দাঁড়িয়েছেন। তবে কিছু কিছু মিডিয়া সমালোচনার মাধ্যমে আমাদের মনোবল ভেঙে দিচ্ছে। কেউ যদি না জেনে, না বুঝে, বিস্তারিত খোঁজ না নিয়ে সমালোচনার মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করে। তাদের বললো গঠনমূলক সমালোচনা করেন।

উল্লেখ্য, এর আগে, গত বছর গণমাধ্যম ও জনগণের কাছে করোনার সঠিক তথ্য জানাতে ‘করোনা বুলেটিন’ চালু করেছিল। পরবর্তীতে করোনা সংক্রমণ ও মৃত্যু কমতে থাকায় ‘করোনা বুলেটিন’ বন্ধ করে দেয়। 

এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা, নন-কমিউনিকেবল ডিজিজের (এনসিডিসি) পরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ রোবেদ আমিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।