শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ার কাকডাঙ্গা দক্ষিণ বায়তুল মা’মুর জামে মসজিদ কমপ্লেক্সের উদ্বোধন
কলারোয়ার কাকডাঙ্গা দক্ষিণ বায়তুল মা’মুর জামে মসজিদ কমপ্লেক্সের উদ্বোধন

কলারোয়ার কাকডাঙ্গা দক্ষিণ বায়তুল মা’মুর জামে মসজিদ কমপ্লেক্সের উদ্বোধন

শফিকুর রহমান :

কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা দক্ষিণ বায়তুল মা’মুর জামে মসজিদ কমপ্লেক্সের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৩০ এপ্রিল) সকালে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা দক্ষিণ পাড়া মক্তব প্রাঙ্গণে পিরোজপুর জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ ফায়জুর রহমানের আয়োজনে অনুষ্ঠিত ঐ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মসজিদ কমপ্লেক্সের নির্মাণ কার্যক্রমের উদ্বোধন করেন- কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুল ইসলাম লাল্টু। সীমান্ত প্রেসক্লাবের সভাপতি অহিদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত ঐ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাকডাঙ্গা সিনিয়র ফাজিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা রফি উদ্দীন আনসারী।
ঐ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলহাজ্ব মীর খায়রুল কবির, কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সফল ইউপি চেয়ারম্যান ভূট্টো লাল গাইন, সাতক্ষীরা সরকারি কলেজের সহকারী অধ্যাপক সানোয়ার হোসাইন, কাকডাঙ্গা সিনিয়র মাদ্রাসার অবসরপ্রাপ্ত আরবী প্রভাষক মাওলানা মনিরুল হুদা, বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন, কেড়াগাছি ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল, কুশখালি দাখিল মাদ্রাসার সহ সুপার মাওলানা আনোয়ার ইলাহি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই প্রতিষ্ঠানটি এক স্বার্থক ও পরিপূর্ণ প্রতিষ্ঠানে রূপ লাভ করতে পারবে। এ সময় তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।
এ সময় বক্তারা মসজিদ কমপ্লেক্সটি বিনির্মাণে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

বার্তা প্রেরক:
শফিকুর রহমান
কলারোয়া, সাতক্ষীরা।
০১৭৬৭০২০৪৬২

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।