শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
চির নিদ্রায় শায়িত হলেন কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান।
চির নিদ্রায় শায়িত হলেন কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান।

চির নিদ্রায় শায়িত হলেন কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান।

শেখ মারুফ হোসেন,বিশেষ প্রতিনিধিঃ
পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম. মাহফুজুর রহমান। বৃহস্পতিবার বেলা দুইটায় উপজেলার গোয়ালমাঠ রশিক লাল মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা শেষে সাইনবোর্ড বাজার সংলগ্ন পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।
কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম. মাহফুজুর রহমানকে শেষ বারের মত দেখতে ভোর থেকে তার বাসভবনে সাধারন মানুষের ঢল নামে। একনজর দেখার জন্য উপজেলা সহ বিভিন্ন এলাকা থেকে হাজারো মানুষ উপস্থিত হয় তার বাড়ীতে।
এস.এম. মাহফুজুর রহমানের জানাযা নামাজে অংশগ্রহণ করেন বাগেরহাট-৪ আসনের এমপি এ্যাড.আমিরুল আলম মিলন, জেলা প্রশাসক আনম ফয়জুল হক, জেলা পুলিশ সুপার কে.এম. আরিফুল হক (পিপিএম), বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য ও সাবেক এমপি এ্যাড.মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, সরদার সেলিম মাহমুদ, সাধারন সম্পাদক এ্যাড.ভুইঞা হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক ও বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এর একান্ত সহকারী এইচ.এম.শাহীন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সরদার ফকরুল আলম শাহেদ, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকীব নজিবুল হক নজু, বাগেরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক এম.এ. মতিন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারন সম্পাদক ইবনে মিজান হিরু, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, জেলা যুবলীগের সদস্য মীর জয়েসী আশরাফী জেমস।
কচুয়া উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অঞ্জণ কুন্ডু । কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ,থানার অফিসার ইনচার্জ মো.মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, উপজেলা যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, উপজেলা কৃষকলীগের সভাপতি শিকদার হাদিউজ্জামান হাদিজ, ম্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ সাজ্জাদ হোসেন সুমন, মৎস্যজীবিলীগের সভাপতি রিপন শিকদার, তাঁতীলীগের আহবায়ক শেখ সিরাজুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বেলা দুইটার কিছু পুর্বে মরদেহ গোয়ালমাঠ রশিক লাল মাধ্যমিক বিদ্যালয় মাঠে নিয়ে যাওয়া হয়। সেখানে লাখো মানুষের উপস্থিতিতে তার জানাযা নামাজ সম্পন্ন হয়। ম্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে দুরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে সকলে দাড়িয়ে জানাযা নামাজ আদায় করেন। এসময়ে উপজেলা প্রশাসনের পক্ষথেকে মাস্ক বিতরন করা হয়।
জানাযা শেষে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা জানানোর জন্য কিছু সময় রাখা হয়। বাংলাদেশ আওয়ামীলীগ, উপজেলা পরিষদ, বিভিন্ন সংগঠন ও সর্বস্তরের মানুষের পক্ষথেকে এসময়ে মরহুমের প্রতি শ্রদ্ধা জানানো হয়।
তার রাজনৈতিক জীবনে প্রথমে ইউনিয়ন পরিষদের সদস্য হিসাবে তার রাজনৈতিক জীবন শুরু। এরপর তিনি উপজেলার রাড়ীপাড়া ইউনিয়নের ৩ বার নির্বাচিত চেয়ারম্যান। পরে ৩ বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়া তিনি উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতির দ্বায়িত্ব পালন করছিলেন।
কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (০৫ মে) বিকেল পৌনে পাঁচটায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি ফুসফুসের সংক্রমণসহ নানান জটিলতায় ভুগছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।