শনিবার, ৪ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া শিক্ষক কল্যাণ সমিতির দায়সারা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে,১২টি পদের মধ্যে ৩টি পদে নির্বাচন 
কলারোয়া শিক্ষক কল্যাণ সমিতির দায়সারা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে,১২টি পদের মধ্যে ৩টি পদে নির্বাচন 

কলারোয়া শিক্ষক কল্যাণ সমিতির দায়সারা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে,১২টি পদের মধ্যে ৩টি পদে নির্বাচন 

মোস্তফা হোসেন বাবলু,স্টাফ রিপোর্টারঃ
আজ (২২ এপ্রিল), সোমবার কলারোয়া উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির দায়সারা ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ব্যবস্থাপনা কমিটির ১২টি পদের মধ্যে মাত্র ৩টি পদে সরাসরি নির্বাচনের মাধ্যমে কর্মকর্তা নির্বাচিত হয়। সচেতন মহলের সাধারণ শিক্ষকরা বলেন ভাইটাল পদগুলো নির্বাচন  হ ওয়া দরকার ছিল ।বাকি ৬টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন যারা সভাপতি কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, সহ-সভাপতি ধানদিয়া ইউনিয়ন ইনস্টটিউশনের প্রধান শিক্ষক আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বনি আমিন, মহিলা সম্পাদিকা কেকেইপি মাধ্য: বিদ্যালয়ের শিক্ষিকা শাহানাজ পারভীন, দপ্তর সম্পাদক কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের শিক্ষক ইব্রাহীম হোসেন ও কার্য নির্বাহী সদস্য বিএসএইচ সিংগা মাধ্য: বিদ্যায়ের শিক্ষক শফিকুল ইসলাম।
এদিকে আরো ৩টি পদে কোন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় না করায় পরবর্তীতে আলোচনার মাধ্যমে প্রতিনিধি নির্বাচিত করা হবে বলে জানা যায়।
নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, নির্বাচনে ৩টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬জন প্রার্থী।  সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে সরসকাটি বালিকা বিদ্যালয়ের শিক্ষক এসএম আব্দুল করিম (প্রতীক জবা ফুল), যুগ্ম-সম্পাদক পদের নির্বাচিত হয়েছে ,দমদম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শামসুর রহমান(দোয়াত-কলম), অর্থ-সম্পাদক পদে নির্বাচিত হয়েছে দমদম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শফিকুল ইসলাম (ব্যাট) ।
শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনের সহকারী নির্বাচন কমিশনার আব্দুল বারী বলেন , সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে কলারোয়া গার্লস পাইলট হাই স্কুল কেন্দ্রে  ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই ভোটে উপজেলার এমপিওভূক্ত ৩৯টি মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬১৯জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছে। এর মধ্যে ৫১০ জন পুরুষ ও ১০৯জন মহিলা ভোটার বলে জানা যায়। এই নির্বাচনে ৩সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন কলারোয়া উপজেলা সমবায় কর্মকর্তা অনিমেশ কুমার দাশ, সদস্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফজলুল হক ও অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।