বুধবার, ২৯ মে ২০২৪

কয়রায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত
কয়রায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

কয়রায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মোঃ আল-আমিন ইসলাম,কয়রা(খুলনা) প্রতিনিধিঃ

প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ- এই প্রতিপাদ্যকে সামনে রেখে কয়রা উপজেলা প্রাণীসম্পদ অফিসের আয়োজনে দিনব্যাপি প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রর্দশদী মেলা হয়েছে।

১৮ এপ্রিল রোজ বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার প্রাণিসম্পদ ক্যাম্পাসের মধ্যে গরুর বাজার মাঠে মেলা উদ্বোধন ও প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পরে স্থানীয় ভাবে মেলা উদ্বোধন করেন কয়রা উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে খুলনা ৬_কয়রা পাইকগাছা জাতীয় সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান মোড়েল,জেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ শরিফুল ইসলাম

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম তারিক উজ্জামান কয়রা প্রাণী সম্পদ অফিসার মোস্তাকিম বিল্লাহ।আরও উপস্থিত ছিলেন কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন কয়রা জনস্বাস্থ্য বাস্তবায়ন প্রকল্প অফিসার মোঃ ইসতিয়াক আহমেদ কয়রা ফায়ার স্টেশন কর্মকর্তা মোঃ আব্দুস সালাম সাংবাদিক মনিরুজ্জামান মনু মোঃ আল-আমিন ইসলাম প্রমুখ

মেলায় আগত অতিথিবৃন্দ বিভিন্ন প্রদর্শনীর স্টল ঘুরে দেখেন। প্রদর্শনী স্টল গুলোতে বিভিন্ন জাতের, গরু-ছাড়ল, হাঁস-মুরগী, গবাদী পশু, পশু খাদ্য ও বিভিন্ন ধরনের ওষুধ স্টল প্রর্দশন করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।