বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

যশোর জেলা ছাত্রলীগের সাথে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রিজওয়ানের ইফতার বিতরণ
যশোর জেলা ছাত্রলীগের সাথে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রিজওয়ানের ইফতার বিতরণ

যশোর জেলা ছাত্রলীগের সাথে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রিজওয়ানের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

যশোর জেলা ছাত্রলীগের সাথে অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক যশোরের সন্তান শেখ রিজওয়ান আলী। শুক্রবার যশোর শহরের দড়াটানায় প্রায় ৩০০ মানুষের মাঝে যশোর জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ইফতার বিতরণ করেন তিনি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক রিজওয়ান বলেন, গত বছর করোনা মহামারী পরিস্থিতি শুরু থেকে অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দ। ঠিক তেমনভাবেই ২০২১ সালেও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ছাত্রলীগ সাধারণ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার, খাদ্য সামগ্রী বিতরণ করছে। আর এখন এই পবিত্র মাহে রমজানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য দাদার নির্দেশনায় সারাদেশ প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতা- কর্মীরা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার এবং সেহরি বিতরণ করছে। এই ধারাবাহিকতায় আমি আজ যশোর জেলা ছাত্রলীগের উদ্যোগে নতুন নেতৃবৃন্দদের সাথে নিয়ে ইফতার বিতরণ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নির্দেশ পালনের চেষ্টা করছি এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস প্রচেষ্টা করে যাচ্ছি।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শরীফ এ মারুফ পিয়াল, যশোর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুর রহমান সোহাগ, সহ-সভাপতি রুহুল কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান ও মাসুদ হাসান কৌশিক, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন রিয়াদ, পৌর ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান রনিসহ জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।