শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
নেট দুনিয়ায় ভাইরাল নাকের নোলক এবার মাস্কে
নেট দুনিয়ায় ভাইরাল নাকের নোলক এবার মাস্কে

নেট দুনিয়ায় ভাইরাল নাকের নোলক এবার মাস্কে

স্টাফ রিপোর্টার:

মাস্কে নাক ঢেকেছে। তবে নাকের অলঙ্কারের ব্যবহার তাতে আটকানো গিয়েছে কি? নিউ নর্মালের কালে গয়নার বাক্স থেকে নথ বা নোলক জাতীয় গয়না লোপ পাবার আশঙ্কা করেছিলেন যাঁরা, তাঁদের এক রকম চমকে দিয়েই সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, মধ্যবয়সি এক মহিলা সব রকম সুরক্ষাবিধি বজায় রেখেই নাকের অলঙ্কার পরেছেন। শুধু নাকের বদলে তা শোভা পাচ্ছে একটি এন ৯৫ মাস্কের উপরে।ছবির ওই মহিলার কেতা দেখে বিস্মিত নেটাগরিকরা। কেউ সুরক্ষাবিধি বজায় রেখে সাজগোজ করার জন্য তাঁর উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন। কেউ আবার বক্রোক্তি করেছেন এই সংক্রমণের আবহেও তাঁর সেজেগুজে অনুষ্ঠানে যাওয়া নিয়ে। তবে মোটের উপর ‘আন্টিজি-র সাজ’ নামে নেটমাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়েছে ছবিটি। সঙ্গে এক একটি পোস্টে জুড়েছে এক এক রকম মন্তব্য।

যে ছবিটি নেটমাধ্যমে ছড়িয়েছে, তাতে ওই মহিলাকে দেখা যাচ্ছে গোলাপি শাড়িতে প্রচুর সোনার গয়না পরে একটি অনুষ্ঠান বাড়িতে। মুখে সাদা রঙের এন ৯৫ মাস্কের উপরেই একটি প্রমাণ আকৃতির নথ পড়েছেন তিনি। নাকের বদলে নথটিকে আটকেছেন মাস্কে। আর তাঁর সাজের এই বহর নিয়েই নানা উক্তি করেছেন নেটাগরিকরা।

কেউ লিখেছেন, ‘যত বড় মহামারিই আসুক না কেন, সাজগোজে কমতি রাখা চলে না’। কারও মতে, বিষয়টা ‘চূড়ান্ত পর্যায়ের দেখনদারি’ ছাড়া আর কিছু নয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।