রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে জনপ্রতিনিধি ও প্রশাসন
কলারোয়ায় লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে জনপ্রতিনিধি ও প্রশাসন

কলারোয়ায় লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে জনপ্রতিনিধি ও প্রশাসন


তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

করোনা ভাইরাসের সংক্রমন (ভারতীয় ভ্যারিয়েন্ট ডেল্টা) মোকাবেলায় লকডাউনের প্রথম দিন সাতক্ষীরার কলারোয়া পৌর সদরসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা কার্যকারী করা হয়েছে।

শনিবার(৫ জুন) সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা থাকলেও রাস্তায় পরিবহনসহ লোকজনের চলাচল তেমন লক্ষ্য করা যায়নি। শনিবার সকাল থেকে লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা পরিষদ, পৌরসভা, উপেজলা প্রশাসন ও থানা প্রশাসন ছিলো তৎপর। ভ্রাম্যমান আদালত পরিচালনায় স্বাস্থবিধি অনুসরন না করায় কয়েকজনকে আর্থিক জরিমানা প্রদান করা হয়েছে।

পৌর সদরের বিভিন্ন মোড়ে পুলিশের অভিযান অব্যাহত ছিলো । সাতক্ষীরা জেলা প্রশাসকের নির্দেশনায় ৭ দিন ব্যাপি কঠোর লকডাউন বাস্তবায়নে নেতৃত্ব প্রদান করেন কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) জেল্লাল হোসেন, পৌর কাউন্সিলর জিএম শফিকুল ইসলামসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

এ দিকে লকডাউন বাস্তবায়নে জনসচেতনতায় আরোপিত সরকারী নির্দেশিত বিধি নিষেধ পৌর সভার উদ্যোগে মাইকিং করে প্রচার করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।