বুধবার, ১৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
তালা থানা পুলিশের সহায়তায় পাইকগাছায় ডাকাতি মামলার আসামি আটক
তালা থানা পুলিশের সহায়তায় পাইকগাছায় ডাকাতি মামলার আসামি আটক

তালা থানা পুলিশের সহায়তায় পাইকগাছায় ডাকাতি মামলার আসামি আটক

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

পাইকগাছায় কিংফিসার পরিবহনে ডাকাতি মামলার অন্যতম আসামি আশরাফুল ( ৩৬)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) তাকবীর হোসেন রবিবার রাতে তালা থানা পুলিশের সহায়তায় তালা থানার মাগুরা থেকে তাকে গ্রেফতার করে। সে তালা থানার মাগুরা ইউনিয়নের চাঁদকাটি গ্রামের শওকত মোল্লার ছেল।

পাইকগাছা থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) তাকবির হোসেন জানান, গত ১৪ ডিসেম্বর উপজেলার গদাইপুর কার্তিকের মোড়ে মধ্যরাতে রাস্তায় গাছের গুড়ি ফেলে ঢাকা থেকে ছেড়ে আসা কিংফিসার পরিবহনে ডাকাতি সংগঠিত হয়। ডাকাতরা যাত্রিদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা সহ মোবাইল লুট করে। এ ঘটনায় ১৫ ডিসেম্বর থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে ডাকাতি মামলা হয়, যার নং- ১১। ইতোপূর্বে পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থান থেকে ডাকাতির ঘটনায় জড়িত ৯ জনকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠিয়েছেন। আটককৃত শাহিনুর গাজী আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিতে আশরাফুলের জড়িত থাকার কথা স্বীকার করে। সর্বশেষ তালা থানা পুলিশের সহতায় মাগুরা ইসলামি ব্যাংকের পাশ থেকে রাত ৮ টার সময় আটক করে।

ওসি এজাজ শফী জানান, শাহিনুর গাজীর দেওয়া তথ্য মতে আমরা তাকে গ্রেপ্তার করেছি। আশরাফুল আন্ত ডাকাত দলের সদস্য। তার নামে তালা,পাটকেলঘাটা সাতক্ষীরা সহ বিভিন্ন থানায় ১৫ টি মামলা রয়েছে। রবিবার সকালে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।