বুধবার, ১৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ার কৃষি কর্মকর্তা ও এসিল্যান্ড ৬ষ্ট গ্রেডে উন্নিত
কলারোয়ার কৃষি কর্মকর্তা ও এসিল্যান্ড ৬ষ্ট গ্রেডে উন্নিত

কলারোয়ার কৃষি কর্মকর্তা ও এসিল্যান্ড ৬ষ্ট গ্রেডে উন্নিত


সেলিম খান:
সাতক্ষীরা জেলা কলারোয়া উপজেলা থেকে দুজন কর্মকর্তা পদোন্নতি পেয়ে ষষ্ঠ গেজেটে উত্তীর্ণ হয়েছেন। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাগন হলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা কৃষিবিদ মোঃ রফিকুল ইসলাম এবং কলারোয়া উপজেলা সহকারী কমিশনার জনাব আক্তার হোসেন ।

ষষ্ঠ গেজেট উত্তীর্ণ দুজন কর্মকর্তাই ৩৪ তম বিসিএস ক্যাডারে উত্তীর্ণ হন। মঙ্গলবার ২৯ শে জুন মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে নিজ নিজ মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন প্রদান করেন যোগ্যতা, সততা এবং কর্মদক্ষতার উপরে বিচার-বিবেচনা কর্মকর্তাগন ষষ্ঠ গেজেটে উত্তীর্ণ হয়েছেন।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো রফিকুল ইসলাম উপজেলায় যোগদানের পর থেকে কলারোয়া কৃষি খাতকে অতি স্মরণীয় করে রাখতে বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছিলেন সবকটি প্রকল্প এখন সাফল্যের আলো দেখেছে। সরকারি প্রত্যেকটি প্রকল্প বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা ত্যাগ-তিতিক্ষার মাধ্যমে কৃষকদের সাথে মিশে গিয়েছেন নিরলসভাবে। তারই ফলশ্রুতিতে আজ তিনি সম্মাননা পেয়েছেন।

কলারোয়া উপজেলা সহকারী কমিশনার জনাব আক্তার হোসেন কলারোয়া উপজেলায় যোগদানের পর থেকে উপজেলার সাধারণ মানুষের জন্য সততার সহিত নিরলস কাজ করে যাচ্ছেন। করোনা কালিন সময়ে নিজের জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছেন। পদোন্নতি পেয়ে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিনিয়র সহকারি সচিব হিসাবে যোগদান করবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।