বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় মারপিট করে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ
কলারোয়ায় মারপিট করে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ

কলারোয়ায় মারপিট করে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার কলারোয়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধে মারপিট করে শেখ রেজাউল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে।

গত বুধবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার ওফাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বসন্তপুর তালতলা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ইসলাম ওফাপুর গ্রামের মৃত শেখ আব্দুল গফুরের ছেলে।

নিহত শেখ রেজাউল ইসলামের ছেলে পোল্ট্রি ব্যবসায়ী শেখ রিপন জানান, ‘এক সপ্তাহ পূর্বে ওফাপুর গ্রামের আব্দুল মাজেদ ঢালীর ছেলে উজ্জল ঢালী তার দোকান থেকে বাকীতে দুই হাজার টাকার মাংস ক্রয় করে। বুধবার সন্ধ্যার পর তার কাছে পাওনা টাকা চাইলে সে বাকীতে মাংস নেওয়ার কথা অস্বীকার করে। এ নিয়ে তার সাথে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। পরবর্তীতে উজ্জল তার অপর দুই ভাই আফজাল ঢালী ও আজগর ঢালী সহ একই এলাকার আনারুলের ছেলে হৃদয়, মৃত ওমর মোড়লের ছেলে রুহুল আমিন, আমিনুদ্দীনের নাতি ইমান আলী, কাদের ঢালীর ছেলে আব্দুল মাজেদ ঢালী, হায়দার আলী, রনি ও অজেদ আলী ঐক্যবদ্ধ হয়ে আমার দোকানে এসে আমাকে মারপিট শুরু করে। এ সময় পাশে থাকা আমার পিতা আমাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও এলোপাতাড়িভাবে মারপিট করে বুকে সজোরে কয়েকটি লাথি মারে। আমার অসুস্থ্য পিতা সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। এরপরও তারা আমার পিতাকে একাধিকবার আঘাত করে। পরবর্তীতে আমার পিতাকে সেখান থেকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।’
কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর বলেন, ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ছেলে বাদী হয়ে ৯ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।