বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
নিজেকে আড়ালে রেখে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবা’কে অক্সিজেন সিলিন্ডার দিলেন এক ব্যক্তি
নিজেকে আড়ালে রেখে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবা’কে অক্সিজেন সিলিন্ডার দিলেন এক ব্যক্তি

নিজেকে আড়ালে রেখে সেচ্ছাসেবী সংগঠন ‘সেবা’কে অক্সিজেন সিলিন্ডার দিলেন এক ব্যক্তি

শেখ শাহাজাহান আলী শাহিন

অনেক মহৎ প্রাণ দানশীল ব্যক্তি রয়েছেন যারা দান করে নিজেদের কখনো প্রচারের আলোয় আনতে চান না। নিরবে অন্যের উপকার করে হৃদয়ে অনাবিল শান্তি অনুভব করেন। তেমনি নিজের নাম প্রকাশে অনিচ্ছুক মহৎ প্রাণ এক ব্যক্তি তার পরিবারের পক্ষ থেকে দুই সন্তানের মাধ্যমে কলারোয়ার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেবা’র জন্য একটি অক্সিজেন সিলিন্ডারসহ অক্সিমিটার, অক্সিজেন মাস্ক এবং একটি হ্যান্ডমাইক প্রদান করেছেন।

বৃহস্পতিবার (৮জুলাই) সকাল ১০ টায় কলারোয়া উপজেলা মোড়স্থ সাতক্ষীরা এক্সপ্রেস কাউন্টারে হৃদয়বান ওই ব্যক্তির পক্ষে তাঁর সন্তানদ্বয় আনাস সাদাফ (কাব্য) ও আয়াশ সাদাফ (শুদ্ধ) এর মাধ্যমে অনানুষ্ঠানিক ভাবে এ সকল সামগ্রী সেবার উপদেষ্টা এ্যাডঃ শেখ কামাল রেজা, আহবায়ক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন এবং সদস্য সচিব মোঃ মিজানুর রহমানের হাতে তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সেবা’র যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব মামুন, দাফন টিমের দলনেতা মুফতি মাওলানা মতিউর রহমান, সৎকার টিমের দলনেতা লক্ষ্মণ বিশ্বাস, কলারোয়া নিউজের প্রকাশক আরিফ মাহমুদ, ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ মিকাইল, ফারুক হোসেন স্বপন, মনিরুল আলম টিটু, মোঃ জাহাঙ্গীর হোসেন ও সোহাগ হোসেন।

অক্সিজেন সিলিন্ডার সহ প্রয়োজনীয় সামগ্রী প্রদান করায় কলারোয়ার ওই কৃতি সন্তানকে সেবা’র পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়। তিনি করোনা কালীন সময়ে সেবা’র পাশে থাকার আশ্বাস দেন। পাশাপাশি সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের সেবার পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

উল্লেখ্য, জরুরী রক্তদান, কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ব্যক্তিদের দাফন ও সৎকার সহ নানা সামাজিক কর্মকান্ডের জন্য ইতোমধ্যে “সেবা” একটি আস্থার প্রতীক হিসাবে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। এই অক্সিজেন সিলিন্ডার প্রাপ্তির মধ্যদিয়ে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “সেবা” তাদের সেবার মান বৃদ্ধিতে আরো এক ধাপ এগিয়ে গেলো। করোনা আক্রান্ত হয়ে অক্সিজেন সংকটে ভূগে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা অসহায়, দরিদ্র মানুষের পাশে থাকার প্রত্যয় নিয়ে সেবা’র এই নতুন সংযোজন অক্সিজেন সেবা প্রদানের যাত্রা শুরু হল।
দৈনিক নতুন সূর্য পরিবার নাম প্রকাশে অনিচ্ছুক উক্ত মহৎ হৃদয়ের অধিকারী ব্যক্তি ও তাঁর পরিবারের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।