মঙ্গলবার, ১৪ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় গৃহবধুর বিষপানে আত্নহত্যা
কলারোয়ায় গৃহবধুর বিষপানে আত্নহত্যা

কলারোয়ায় গৃহবধুর বিষপানে আত্নহত্যা

মোস্তফা হোসেন বাবলুঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে গ্যাসট্যাবলেট খেয়ে নিছারন খাতুন(২৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গত শনিবার সন্ধ্যায় পরিবারের সবার অগোচরে গৃহবধূ নিছরোন বিবি গ্যাসট্যাবলেট পান করে। পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে তার শ্বশুর ও বাবার বাড়ীর লোকজন তাকে কলারোয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পৌরসদরের আফজালের মোড়ে পৌছালে সেখানেই তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে পারিবারিক কোলাহলের জের ধরে এ ঘটনা ঘটেছে।স্থানীয় ইউপি মেম্বর আলমগীর হোসেন জানান, একই গ্রামের বাছের দফদারের প্রতিবন্ধী ছেলে বাহরনের দফাদারের সাথে তার বিয়ে হয়।তাদের দুটি সন্তান আছে। স্বামী-স্ত্রী মধ্যে সামান্য মান অভিমানের কারনে এমন একটি ঘটনা ঘটেছে।

খোরদো পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রইজউদ্দীন সাংবাদিকদের জানান রবিবার দুপুরে ময়নাতদন্তের জন্য তার লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তিনি পাকুড়িযা গ্রামের বাহরন দফাদারের স্ত্রী।
কলারোয়া থানা অফিসার ইনচার্জ(ওসি)মীর খায়রুল কবির জানান এ ব্যাপারে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।এছাড়া ময়নাতদন্ত শেষে মামলার সিদ্ধান্ত নেওয়া হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।