বুধবার, ১৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
যশোরে মোটরসাইকেলের ইঞ্জিন নম্বর পরিবর্তনকারীসহ আটক ৩
যশোরে মোটরসাইকেলের ইঞ্জিন নম্বর পরিবর্তনকারীসহ আটক ৩

যশোরে মোটরসাইকেলের ইঞ্জিন নম্বর পরিবর্তনকারীসহ আটক ৩

নতুন সূর্য ডেস্কঃ

যশোর ডিবি পুলিশ শার্শায় আলাদা অভিযান চালিয়ে ৪টি মোটরসাইকেল এবং চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তনের পাঞ্চিং সরঞ্জামসহ তিনজনকে আটক করেছে। বৃহস্পতিবার তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন, শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের নজরুল ইসলামের ছেলে আল-আমিন (২৭), আমির হোসেনের ছেলে তোহিদুল ইসলাম (২৮) ও ঝিকরগাছা উপজেলার করিম আলী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে নাজিম উদ্দিন (৩০)। তাদের কাছ থেকে উদ্ধার মোটরসাইকেলগুলির ১টি অ্যাপাচি আরটিআর, ১টি ফেজার, ১টি এফজেডএস ভার্সন-২ ও ১টি ডিসকভার।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. জাহাঙ্গীর আলমের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় ডিবি পুলিশের এসআই মো. শামীম হোসেন ও এসআই সোহানুর রহমান মোল্যা শার্শা উপজেলার নাভারণ- সাতক্ষীরার মোড়ে অভিযান চালান।

এ সময় সেখান থেকে তারা চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তনের মাস্টার খ্যাত আল-আমিন ও তার সহযোগী নাজিম উদ্দিনকে গ্রেফতার করেন। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩টি মোটরসাইকেল এবং চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তনের পাঞ্চিং সরঞ্জাম। পরে তাদের স্বীকারোক্তিতে রাত সাড়ে ৮টার দিকে বেনাপোল ফিলিং স্টেশনের সামনে থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্য তোহিদুল ইসলামকে আটক করা হয়। তার কাছ থেকে চোরাই সন্দেহে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই মো. শামীম হোসেন শার্শা থানায় একটি মামলা করেছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।