বুধবার, ১৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এর পক্ষ থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান
আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এর পক্ষ থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এর পক্ষ থেকে দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টারঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাতক্ষীরার কলারোয়ায় আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এর পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।
রবিবার (১৫ আগস্ট) সকালে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার, কলারোয়া ও কাজীরহাট শাখার পৃথকভাবে আয়োজনে (কলারোয়া শাখার পক্ষ থেকে ১৪০টি পরিবার ও কাজীরহাট শাখার পক্ষ থেকে ১২০টি) মোট ২৬০টি পরিবারের মধ্যে ১০ কেজি চাল ও ১ কেজি করে ডাল খাদ্য সহায়তা হিসাবে দেওয়া হয়।
আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এর সাতক্ষীরা রিজিওনাল ম্যানেজার ফারুক হাসান উপস্থিত থেকে যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালন সাপেক্ষে এ সকল পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন।
তিনি জানান, আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার সমাজের অসহায়, দরিদ্র মানবতার সেবায় সকল সময় তৎপর থেকে কাজ করে চলেছে। জাতীয় দূর্যোগসহ যে কোন সময় আমরা দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবেও আমরা করোনা আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে এ্যাম্বুলেন্স সার্ভিস ও অক্সিজেন সেবা চালু রেখেছি।
এ সময় আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার কলারোয়া শাখা ব্যবস্থাপক মোঃ জিল্লুর রহমান, কাজীরহাট শাখা ব্যবস্থাপক মোঃ রিয়াজউদ্দীন, সুপারভাইজার মোঃ ফিরোজ হোসেন, আ’লীগ নেতা অধ্যাপক আব্দুর রহিম ও উপকারভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।