মঙ্গলবার, ২১ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
করোনা প্রতিরোধে আগামী ২৬শে ফেব্রুয়ারি প্রথম ডোজ দেয়া শেষ হচ্ছে: স্বাস্থ্যের ডিজি
করোনা প্রতিরোধে আগামী ২৬শে ফেব্রুয়ারি প্রথম ডোজ দেয়া শেষ হচ্ছে: স্বাস্থ্যের ডিজি

করোনা প্রতিরোধে আগামী ২৬শে ফেব্রুয়ারি প্রথম ডোজ দেয়া শেষ হচ্ছে: স্বাস্থ্যের ডিজি

নতুন সূর্য ডেস্ক:

করোনা প্রতিরোধে আগামী ২৬ ফেব্রুয়ারি ‘বিশেষ টিকা ক্যাম্পেইন’ হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম। এর মাধ্যমে আমাদের প্রথম ডোজ দেয়ার কাজ সম্পন্ন করা হবে। পরবর্তীতে আমরা বুস্টার ডোজ এবং দ্বিতীয় ডোজ দেয়া নিয়ে ব্যস্ত থাকবো।

আজ মঙ্গলবার এক ভিডিও বার্তায় তিনি এসব কথা জানান। ভিডিও বার্তায় তিনি বলেন, এরপর আর টিকার প্রথম ডোজ দেয়া হবে না। এরপর স্বাস্থ্য অধিদপ্তর দ্বিতীয় ডোজ এবং বুস্টার ডোজ নিয়ে ব্যস্ত থাকবে বলেও জানান তিনি।

খুরশীদ আলম বলেন, একটি সমীক্ষায় দেখা গেছে, করোনা আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন, তাদের বেশিরভাগই টিকা নেননি। যারা টিকা নিয়েছেন, তাদের মধ্যে মৃত্যুহার কম এবং হাসপাতালে ভর্তি হওয়ার প্রবণতাও কম। এই অবস্থায় আমরা সবাইকে আহ্বান করছি সবাই করোনার টিকা নিন এবং নিজেকে সুরক্ষিত রাখুন, দেশকে সুরক্ষিত রাখুন।

তিনি আরও বলেন, আগামী ২৬শে ফেব্রুয়ারি আমরা দেশব্যাপী করোনার ভ্যাকসিনের একটা ক্যাম্পেইন করতে যাচ্ছি। সেখানে আমরা লক্ষ্যমাত্রা রেখেছি সর্বোচ্চ সংখ্যক টিকা দেয়ার। এই ক্ষেত্রে আমরা সবাইকে আহ্বান করি, আপনারা সবাই এই ক্যাম্পেইনে অংশ নিয়ে টিকা নিন। এর মাধ্যমে আমাদের প্রথম ডোজ দেয়ার কাজ সম্পন্ন করা হবে। পরবর্তীতে আমরা বুস্টার ডোজ এবং দ্বিতীয় ডোজ দেয়া নিয়ে ব্যস্ত থাকবো। কাজেই আর বিলম্ব না করে আপনারা সবাই টিকা নিয়ে নিন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।