রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের   মতবিনিময় সভা
কলারোয়ায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের   মতবিনিময় সভা

কলারোয়ায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের মতবিনিময় সভা

মোস্তফা হোসেন বাবলু,স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার কলারোয়ায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণে-বঙ্গবন্ধু হতে শেখ হাসিনা শীর্ষক মত বিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় কলারোয়া উপজেলা পরিষদ চ্ত্বরে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

মতবিনিময় সভায় উপজেলা নিবাহী অফিসার(ইউ এনও)জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বঙ্গবন্ধু এই মার্চ মাসে জন্ম গ্রহন করেছিলেন এবং এই মার্চ মাসের ৭ তারিখে ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন ,এই ভাষনের মাধ্যমে সমগ্র বাঙ্গালী জাতি ঐক্যবন্ধ সংগ্রাম চালিয়ে স্বাধীনতা লাভ করেছিলেন।এই মাস স্মরনীয় মাস।তাই এ মাসের গুরত্ব অনেক বেশি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনের এমপি এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ,উপজেলা পরিষদের চেয়্যারম্যান আমিনুল ইসলাম লাল্টু,উপজেলা আ’লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি বিএম নজরুল ইসলাম,প্রতিমন্ত্রীর সহধর্মীনি তন্দ্রা ভট্টাচার্য্য,বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর নাসির উদ্দীন মৃধা ও ১১টি ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন প্রমুখ।

এছাড়াও প্রতিমন্ত্রী মতবিনিময় সভা শেষে কলারোয়ার কেঁড়াগাছি হরিদাস ঠাকুরের জন্মভিটায় একটি অনুষ্ঠানে যোগদান করবেন বলে জানা যায়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।