শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া পৌর মেয়রের পক্ষ থেকে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ
কলারোয়া পৌর মেয়রের পক্ষ থেকে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

কলারোয়া পৌর মেয়রের পক্ষ থেকে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিবেদকঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কয়লা মাধ্যমিক বিদ্যালয়ে চলমান ফুটবল প্রশিক্ষণে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার(১৫ অক্টোবর) সকালে কয়লা মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কলারোয়া পৌর মেয়র মোঃ মনিরুজ্জামান বুলবুল এঁর পক্ষ থেকে বুট ও গোলকিপারের সামগ্রী প্রদান করা হয়েছে।

পৌর মেয়রের পক্ষে কয়লা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আঃ রউফ খেলোয়াড়দের মাঝে এ সামগ্রী বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স,কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, প্রশিক্ষক মাসউদুল ইসলাম মাসুদসহ অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ এবং বিপুল সংখ্যক দর্শক।

কলারোয়া পৌরসভার মেয়র বলেন, কলারোয়া খেলার জন্য উর্বর ভূমি। বর্তমান প্রজন্মকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। সে জন্য কলারোয়া পৌরসভার মেয়র হিসেবে আমি সবসময় নতুন প্রজন্মকে ক্রীড়ামূখী করার জন্য সহযোগিতা করে যাবো। আমি একজন প্রধান শিক্ষক হিসেবে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্র-ছাত্রীদের জন্য ক্রীড়ামূখী পরিবেশ সৃষ্টি র কাজ করে যাচ্ছি।

তিনি মাছুরা,চুমকী,মুস্তাফিজ, আল জাবির ও মূত্যুঞ্জয়ের কথা উল্ল্যেখ করে বলেন, এরা কলারোয়াসহ সাতক্ষীরা জেলা কে আজ বিশ্বের দরবারে পরিচিত করেছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।