রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
শ্রীমৎ স্বামী প্রণবানন্দজী মহারাজের ১২৮তম জন্মোৎসব উপলক্ষ্যে মহানাম যজ্ঞানুষ্ঠানের শুভ উদ্বোধন
শ্রীমৎ স্বামী প্রণবানন্দজী মহারাজের ১২৮তম জন্মোৎসব উপলক্ষ্যে মহানাম যজ্ঞানুষ্ঠানের শুভ উদ্বোধন

শ্রীমৎ স্বামী প্রণবানন্দজী মহারাজের ১২৮তম জন্মোৎসব উপলক্ষ্যে মহানাম যজ্ঞানুষ্ঠানের শুভ উদ্বোধন

লিটন কুমার রায়,ব্যুরো প্রধান(খুলনা)

খুলনা জেলার রাজাপুরে অবস্হিত শ্রী শ্রী প্রনব মঠ ( ভারত সেবাশ্রম সঙ্গ) এর প্রতিষ্ঠাতা শ্রীমৎ স্বামী প্রণবানন্দজী মহারাজের ১২৮ তম জন্মোৎসব উপলক্ষ্যে বার্ষিক উৎসব,হিন্দু ধর্ম সম্মেলন ও মহানাম যজ্ঞানুষ্ঠানের ১০১ টি প্রদীপ প্রজ্জ্বলনের মাধ‍্যমে উদ্ভোদন করলেন মান‍্যবর ইন্দ্রজিৎ সাগর সহকারি হাই কমিশনার ভারতীয় হাই কমিশন খুলনা।

তিনি তার বক্তব্যে বলেন বাংলাদেশ ভারত সবসময় ভালো বন্ধু ছিল এবং থাকবে। আমরা ভিজিট ভিসা,মেডিকেল ভিসা এখন ৬ থেকে ৭ দিনে প্রদান করছি। এবং আমরা এই ভিসা ব‍্যবস্থা আরো সহজ করার জন‍্য কাজ করছি।
তিনি তার বক্তব্যে উপস্থিত অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনারা আপনাদের ছেলে-মেয়েদের জন্য আরও অর্থ এবং সময় ব্যয় করুন যাতে আপনাদের ছেলেমেয়েরা উচ্চশিক্ষা গ্রহণের মাধ্যমে বাংলাদেশকে সেবা করতে পারে। তিনি তার বক্তব্যে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানান এবং তার অফিস সব সময় সবার জন্য যে কোন প্রয়োজনে উন্মুক্ত বলে সবাইকে তার অফিসে নিমন্ত্রণ জানান।

এরপর তিনি সেবাশ্রম সংঘের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন গৌড়েশ্বর নিমাই দাস ব্রহ্মচারী,সভাপতির ইসকন খুলনা।
আলোকিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বামী মহিমানন্দ জি মহারাজ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন প্রশান্ত কুমার রায়,উপদেষ্টা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও সাবেক পর কমিশনার খুলনা অঞ্চল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. বঙ্গ কমল বসু,শ্রী প্রশান্ত কুমার কুন্ডু, শ্রী বিমান সাহা,শ্রী শান্তি রঞ্জন বনিক.অ্যাডভোকেট মনি শংকর নাগ, স্বামী সঙ্গীতানন্দ জি মহারাজ প্রমুখ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।