বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
পদ শূণ্যের ৩ মাসে নতুন ট্রেজারার পেলো যবিপ্রবি
পদ শূণ্যের ৩ মাসে নতুন ট্রেজারার পেলো যবিপ্রবি

পদ শূণ্যের ৩ মাসে নতুন ট্রেজারার পেলো যবিপ্রবি

যবিপ্রবি প্রতিনিধি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( যবিপ্রবি) ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন যবিপ্রবির ফিশারীজ এন্ড মেরিন বায়োসায়েন্স ( এফএমবি) বিভাগের অধ্যাপক ড. মো. আনিছুর রহমান।এর আগে গত ১২ এপ্রিল দায়িত্ব গ্রহণের শেষ কর্ম দিবসে সাবেক ট্রেজারার মো. আব্দুল মজিদকে ফুল ও সম্মাননা স্মারকের মাধ্যমে বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা প্রদান করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

১৩ জুলাই (বৃহস্পতিবার) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব ড. মো: ফরহাদ হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে যবিপ্রবির ট্রেজারার হিসেবে বিশ্ববিদ্যালয়ের এফএমবি বিভাগের অধ্যাপক ড. মো: আনিছুর রহমানকে আগামী চার (৪) বছরের জন্য নিয়োগ দেওয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও আচার্য-এর অনুমোদনক্রমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ১৩ (১) ধারা অনুযায়ী যবিপ্রবির এফএমবি বিভাগের অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমান-কে উক্ত বিশ্ববিদ্যালয়-এর ট্রেজারার পদে নিম্নোক্ত শর্তে নিয়োগ করা হলো: (ক) ট্রেজারার হিসেবে তাঁর এ নিয়োগের মেয়াদ যোগদানের তারিখ হতে ৪ (চার) বছর হবে; (খ) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ২৭/১২/২০২০ তারিখে জারীকৃত ২৬৭ নম্বর প্রজ্ঞাপন অনুসারে তিনি মাসিক সম্মানি প্রাপ্য হবেন; (গ) তিনি বিধি অনুযায়ী পদসংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন এবং সার্বক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অবস্থান করবেন; (ঘ) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ধারা ১৩ উপধারা (৩) (৪) (৫) (৬) ও (৭) অনুসারে ট্রেজারারের দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, অধ্যাপক ড. মো: আনিছুর রহমান বর্তমানে যবিপ্রবির ঝিনাইদহ ভেটেনারি অনুষদের ডিন ও যবিপ্রবির প্রধান প্রকৌশলীর ( অতিরিক্ত দায়িত্ব) দায়িত্ব পালন করছেন। তাছাড়াও তিনি যবিপ্রবিতে বিভিন্ন সময়ে বিভাগীয় চেয়ারম্যান, অনুষদের ডিনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।