বুধবার, ৮ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
নতুন সূর্যের সহ-সম্পাদক মোর্তজার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ
নতুন সূর্যের সহ-সম্পাদক মোর্তজার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ

নতুন সূর্যের সহ-সম্পাদক মোর্তজার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ

তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

জনপ্রিয় মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল দৈনিক নতুন সূর্যের প্রধান সহ সম্পাদক মোর্তজা হাসানের ২৬ তম জন্মদিন উপলক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১৭ জুলাই) বেলা ১১টা থেকে সাতক্ষীরার কলারোয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা প্রজাতির‌ ২৬টি বৃক্ষরোপণ করা হয়।

কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণের মাধ্যমে শুরু হয় দিনের কর্মসূচি। এরপর কলারোয়া বেত্রাবতী আদর্শ মাধ্যমিক,শ্রীপতিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয় ও সর্বশেষ কলারোয়া আলিয়া মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি সমাপ্ত হয়।

সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা জন্মদিনে বৃক্ষরোপন কর্মসূচিকে স্বাগত জানিয়েছেন। তারা নতুন সূর্যের প্রধান সহ সম্পাদক মোর্তজা হাসানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সমগ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক নতুন সূর্যের সম্পাদক আরিফুল হক চৌধুরী।
এ সময় আরো উপস্থিত ছিলেন দৈনিক নতুন সূর্যের ব্যবস্থাপনা সম্পাদক তাজউদ্দীন আহমদ রিপন, সম্পাদনা সহকারী আসাদুজ্জামান, ভ্রাম্যমাণ প্রতিনিধি তরিকুল ইসলাম, নতুন সূর্যের আইটি এক্সপার্ট তামজীদ হাসান অপু,ব্যবসায়ী ইকবাল হোসেন, ব্যবসায়ী সারাফত হোসেন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে বক্তারা বলেন, গাছ আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা করে। আর এই গাছ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রোপণের উদ্দেশ্য হচ্ছে আগামী প্রজন্মকে বৃক্ষ রোপনে উদ্বুদ্ধ করা। আগামীতে আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে। কলারোয়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ভবিষ্যতে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।