সোমবার, ২৪ জুন ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
‘নির্বাচন হবে অংশগ্রহণমূলক, কে আসলো কে গেলো দেখার বিষয় না’
‘নির্বাচন হবে অংশগ্রহণমূলক, কে আসলো কে গেলো দেখার বিষয় না’

‘নির্বাচন হবে অংশগ্রহণমূলক, কে আসলো কে গেলো দেখার বিষয় না’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগামী নির্বাচন হবে অংশগ্রহণমূলক। কে আসলো কে গেলো দেখার বিষয় নয়, সুন্দর সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য কাজ চালিয়ে যাচ্ছে নির্বাচন কমিশন। এজন্য যা যা প্রয়োজন আমাদের সরকার সে উদ্যোগ নিয়েছে। যারা ভুল ধারনা নিয়ে রয়েছে, তাদের ভুল ধারনা অচিরেই কেটে যাবে। আগামীতে সুষ্ঠু সুন্দর এবং অংশগ্রহণমূলক নির্বাচন হবে।

শুক্রবার বিকেলে মুন্সিগঞ্জের গজারিয়ার দেশের প্রথম প্রিমিয়াম ওয়াটার পার্ক ‘মানা বে’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে চলার সাথে সাথে বিনোদনেরও প্রয়োজন রয়েছে। ঢাকার খুব কাছে হওয়ায় এই পার্ক বহু মানুষের বিনোদনের জায়গা তৈরি করবে। সরকার এ ধরনের প্রতিষ্ঠান তৈরি করে না, তবে উদ্যোক্তাদের জন্য পরিবেশ সৃষ্টি করে দেয়। বর্তমান সরকার বিনিয়োগকারীদের সে পরিবেশ সৃষ্টি করে দিচ্ছে এটিই বড় সাফল্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার ম্যাট ক্যানেল। আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী ওভাইস আকবানি।

 

প্রায় ৬০,০০০ স্কয়ার মিটার বিস্তৃত পার্কটিতে সকল বয়সের মানুষের জন্য বৈচিত্র্যময় সব আয়োজন রয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে তিনটি ওয়াটার স্লাইড ট্যুর, একটি ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, বাচ্চাদের জন্য একটি আলাদা জোন ও একটি কৃত্রিম নদী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।