শনিবার, ৪ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত
কলারোয়ায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত

কলারোয়ায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত

শেখ শাহাজাহান আলী শাহিন,বিশেষ প্রতিবেদকঃ 

সাতক্ষীরার কলারোয়ায় ওয়েভ ফাউন্ডেশন এর আয়োজনে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ মার্চ (মঙ্গলবার) কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের হলরুমে “পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন” প্রকল্পের আওতায় কলারোয়া উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সভাপতি শেখ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে এর ওয়েব ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সমন্বয়কারী খালিদ হোসেনের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় অংশগ্রহণ করেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক ও ওয়েব ফাউন্ডেশনের কলারোয়া উপজেলা সভাপতি এ্যাড শেখ কামাল রেজা, মেম্বার মোঃ মশিয়ার রহমান, সাংবাদিক মোঃ জাকির হোসেন, জাহাঙ্গীর হোসেন, আরিফুল হক চৌধুরী, সোহাগ হোসেন, মোর্তজা হাসান, মেহেদী হাসান, আরতী রানী পাল, খাদিজা খাতুন, পিয়া সুলতানা, স্নিগ্ধা সুলতানা, লতিফা আকতার, শিক্ষক আঃ রহমান, বিমল পোদ্দার, মনিরুল আলম, আল আমিন প্রান্ত ও নিয়াজ আহমেদ খান ও ওয়েব ফাউন্ডেশন কলারোয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ শাহাজাহান আলী শাহিন।

মূল্যবোধের উপর আলোচনা করেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক শেখ কামাল রেজা। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহন বাড়ানোর জন্য এই কলারোয়া এডভোকেসি নেটওয়ার্ক কমিটি কে গতিশীল ও স্থানীয় যোগাযোগ বাড়ানোসহ বিভিন্ন জন্য আলোচনা করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।