সোমবার, ২০ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সুন্দরবনের জলদস্যু রুস্তম গাজী পাইকগাছায় অস্ত্র, গুলি সহ গ্রেফতার
সুন্দরবনের জলদস্যু রুস্তম গাজী পাইকগাছায় অস্ত্র, গুলি সহ গ্রেফতার

সুন্দরবনের জলদস্যু রুস্তম গাজী পাইকগাছায় অস্ত্র, গুলি সহ গ্রেফতার

ইউনুছ আলী,পাইকগাছা প্রতিনিধিঃ

সুন্দরবনের জলদস্যু রুস্তম গ্যাংয়ের প্রধান রুস্তম গাজী (৫০) কে অস্ত্র ও গুলিসহ আটক করেছে খুলনা জেলার পাইকগাছা থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১ঃ৪৫ টার সময়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর সলুয়া গ্রামের মোঃ রুস্তম গাজীর বসতবাড়ীতে অভিযান পরিচালনা করেন থানা পুলিশের এএসআই (নিরস্ত্র) নাসির উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স।

এসময় রুস্তম গাজীকে ধৃত করে তার ঘরের ভিতরে তল্লাশির একপর্যায়ে টিনের আলমারীতে লুকিয়ে রাখা, ২ টি দেশীয় তৈরি রিভলবল্ব, ১ টি পিস্তল, ১০ রাউন্ড গুলি, ২ টি ছুরি, ১ টি চাপাতি, ১ টি হাতুড়ী, ১ টি ছোট হাত কুড়াল উদ্ধার করেছে।

কিন্তু ১০ রাউন্ড গুলির মধ্য ৬টি রিভলবলের গুলি, ২টি রাইফেলের গুলি, ২টি টুটু বোরের গুলি রয়েছে। ঘটনায় সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) হুমায়ুন কবির, ওসি এজাজ শফি ও ওসি তদন্ত আশরাফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে পাইকগাছা থানার ইনচার্জ ওসি এজাজ শফী বলেন, উল্লেখিত রুস্তম গাজী ও তার স্ত্রী মোছাঃ নিলুফা খাতুনকে আটক পূর্বক তাদের স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

মোঃ রুস্তম গাজী পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের মৃতঃ বাছের গাজীর পুত্র। বসবাসের স্বার্থে একই উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর সলুয়া গ্রামে অবস্থান করছিল।

এছাড়াও তার বিরুদ্ধে ছোটদের যৌনহেনস্তা করার অভিযোগ রয়েছে। সে অত্র গ্রামের স্হায়ী বাসিন্দা নয়, প্রথমে ভাড়া পরবর্তীতে সাতক্ষীরা উন্নয়ন সংস্থার কপিলমুনি শাখার সামনে ঘরবাড়ি সহ জমি ক্রয় করে বসবাস শুরু করেন।

হরিঢালী ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের উত্তর সলুয়া গ্রামে তিনি সকলের কাছে ছাগলের ব্যবসায়ী নামে পরিচিত।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।