বুধবার, ১ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
খেলাধুলা পারে সমাজকে মাদকমুক্ত করতে- আলহাজ্ব নজরুল ইসলাম
খেলাধুলা পারে সমাজকে মাদকমুক্ত করতে- আলহাজ্ব নজরুল ইসলাম

খেলাধুলা পারে সমাজকে মাদকমুক্ত করতে- আলহাজ্ব নজরুল ইসলাম

শফিকুর রহমান , কলারোয়া:

খেলাধুলা পারে সমাজকে মাদকমুক্ত করতে বলে মন্তব্য করেছেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম ।
গতকাল শুক্রবার ( ১৫ জানুয়ারি) বিকালে কলারোয়া উপজেলার সীমান্তবর্তী কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া আদর্শ মহিলা দাখিল মাদ্রাসা ফুটবল মাঠে অনুষ্ঠিত স্বর্গীয় এড. কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন ।
এ সময় তিনি আরো বলেন, সাতক্ষীরা জেলাকে মাদকমুক্ত করতে নিয়মিত এমন ফুটবল আসরের আয়োজন করতে হবে। সাতক্ষীরা জেলায় ১৩ সালে জামায়াত- শিবির ভয়াবহ হামলার মাধ্যমে ৬ জন নিরীহ মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। সবুজের অভায়ারণ্য সাতক্ষীরাকে মাদক ও জঙ্গিবাদ মুক্ত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে এই খেলাধুলা ।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ভূট্টো লাল গাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত ঐ ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক দুলাল চন্দ্র গাইন, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবীর, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রমের পরিচালনা পর্ষদের সভাপতি ও বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র, কেরেলকাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান স ম মোর্শেদ আলী, স্থানীয় ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক অহিদুজ্জামান খোকা, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক শফিকুর, অর্থ ও আইন বিষয়ক সম্পাদক হোসেন আলী, সাতক্ষীরা জেলা জজ আদালতের আইনজীবী সাব্যসাচী গাইন । সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
খেলায় বিজয়ী আসাদুল এন্টারপ্রাইজ ফুটবল একাদশকে ৩০ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি এবং রানার্স আপ দলকে ২০ হাজার টাকার প্রাইজমানি ও রানার্স আপ ট্রফি প্রদান করা হয় ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।