বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

পাইকগাছায় যোগদান করলেন নবাগত এসিল্যান্ড মোঃ শাহরিয়ার হক
পাইকগাছায় যোগদান করলেন নবাগত এসিল্যান্ড মোঃ শাহরিয়ার হক

পাইকগাছায় যোগদান করলেন নবাগত এসিল্যান্ড মোঃ শাহরিয়ার হক

সরদার ইউনুছ আলী, পাইকগাছা(খুলনা) প্রতিনিধিঃ

তারুণ্যে ভরা টগবগে যুবকদের দ্বারা উদ্দীপ্ত পাইকগাছার প্রশাসনের অধিকাংশই কর্মকর্তাবৃন্দ।

পাইকগাছায় ভূমি অফিসের কিছুদিন অতিরিক্ত দায়িত্ব পালন করেছেন পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। সদ্য বিদায়ী এসিল্যান্ড মোহাম্মদ আরাফাতুল আলম নয়ন অন্যত্রে বদলী হওয়ায় নতুন এসিল্যান্ড হিসেবে কর্মস্থলে যোগদান করেছেন মোঃ শাহরিয়ার হক।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মোঃ শাহরিয়ার হক বাস্তব জীবনে অনেক কর্মঠ ও পরিশ্রমী সরকারী কর্মকর্তা। তিনি ৩৫তম বি,সি,এস এর সুপারিশপ্রাপ্ত মেধাবী একজন ক্যাডার।

মোঃ শাহরিয়ার হক ১৯৮৯ সালের ১৭ই আগষ্ট খুলনা বিভাগের মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের নাগরীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতাঃমৃত জহুরুল হক,মাতাঃ রওশানারা বেগমের ৬সন্তানের মধ্যে ৫ম। পারিবারিক জীবনে ৩ভাই ও ৩বোন। তিনি ২০০৪ সালে বাংলাদেশ ব্যাংক স্কুল থেকে গোল্ডেন এ+ ও ২০০৬ সালে নটরডেম কলেজ থেকে গোল্ডেন এ+ পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগে ভর্তি হয়ে ২০১০সালে প্রথম শ্রেণীতে অনার্স ও ২০১১ সালে মাস্টার্স সম্পন্ন করেন।

তিনি ফিন্যান্স বিভাগের ৭৩তম ব্যাচের একজন প্রখর মেধাবী শিক্ষার্থী ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসিন হল থেকে বেড়ে ওঠা এসিল্যান্ড মোঃ শাহরিয়ার হকের চাচা ও মামা মুক্তিযোদ্ধা ছিলেন।

পারিবারিক জীবনে তিনি বিবাহিত। তার সহধর্মিণী বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হিসেবে দায়িত্বরত। পরিবারের সকল ভাই বোনেরা বিভিন্ন ব্যাংকে কর্মরত।

ইতিপূর্বে তিনি তেরখাদা উপজেলার এসিল্যান্ড হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি পাইকগাছা উপজেলাবাসীকে তার সর্বোচ্চ চেষ্টা দিয়ে ভূমি অফিসের মাধ্যমে জনগণের সঠিক সেবা দিবেন বলে সকলে আশাবাদী।ড়

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *