শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ঢাবির প্রক্টর ও তিন সহকারী প্রক্টর করোনা আক্রান্ত
ঢাবির প্রক্টর ও তিন সহকারী প্রক্টর করোনা আক্রান্ত

ঢাবির প্রক্টর ও তিন সহকারী প্রক্টর করোনা আক্রান্ত

নতুন সূর্য ডেস্কঃ

তিন সহাকারী প্রক্টরসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার এ তথ্য জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোঃ আব্দুর রহিম, যিনি নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত বিশ্ববিদ্যালয়ের অপর দুই সহকারী প্রক্টর হলেন আশরাফুজ্জামান ও আহসান বাবু। আক্রান্তদের সবাই এক মাস আগে করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিয়েছিলেন।
সহকারী প্রক্টর আব্দুর রহিম বলেন, “উপসর্গ দেখা দেওয়ায় প্রক্টর ১৭ মার্চ স্যাম্পল দেন। ১৮ মার্চ পজেটিভ রিপোর্ট আসে। তিনি এখন বিশ্ববিদ্যালয়ের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। “আমিও গত এক সপ্তাহ ধরে কোভিডে আক্রান্ত। আমাদের আরও দু’জন সহকারী প্রক্টরের দু’দিন আগে করোনার রিপোর্ট পজেটিভ এসেছে।আমরা বাসায় থেকে কাজ করছি। উপসর্গ আছে, তবে কোনো জটিলতা নেই।”
টিকা নেওয়ার বিষয়ে তিনি বলেন, “প্রক্টরিয়াল টিমের সবাই ভ্যাকসিন নিয়েছেন। তবে এতে প্যানিকড হওয়ার কিছু নাই। স্বাভাবিক আছি আমরা। অন্যদের নিরাপত্তার খাতিরে আমরা বাসা থেকে বের হচ্ছি না।”
প্রক্টর গোলাম রব্বানীকে ফোন করা হলে তিনি বলেন, “গতকাল (শুক্রবার) পজেটিভ আসছে। শরীরটা একটু খারাপ। বিশ্ববিদ্যালয়ের বাসায় থেকে ট্রিটমেন্ট নিচ্ছি। সবার কাছে দোয়া কামনা করছি।”

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।