মঙ্গলবার, ৭ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় জাতির পিতা ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুক্রবার থেকে শুরু
কলারোয়ায় জাতির পিতা ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুক্রবার থেকে শুরু

কলারোয়ায় জাতির পিতা ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুক্রবার থেকে শুরু

শেখ শাহজাহান আলী শাহিন:

কলারোয়ায় জাতির পিতা ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (বালক-বালিকা অনুর্ধ্ব-১৭ ) ফুটবল টুর্নামেন্ট ২৮ মে শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে।

উপজেলা ক্রীড়া সংস্থা জানান, শুক্রবার (২৮ মে) সকাল ৯ টায় কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে উদ্বোধনী টুর্নামেন্টে হেলাতলা ইউনিয়ন ও চন্দনপুর ইউনিয়ন পরিষদ দল (গ্রুপ-বেলী) প্রতিযোগীতায় অংশ গ্রহন করবে।

আরও জানা যায়, সারাদেশের ন্যায় কলারোয়া উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ফুটবল (বালক-বালিকা) দল ফিক্সচার অনুযায়ী এক অপরের মুখোমুখি প্রতিদ্বন্দীতা করবে। আগামী ৩১ মে বিকাল ৩ টায় একই ভ্যেনুতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জুবায়ের হোসেন চৌধুরী জানান, বৃহস্পতিবার (২৭ মে) সকালে নিজস্ব কার্যালয়ে জনপ্রতিনিধি, সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, ক্রীড়া সংস্থার কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দের উপস্থিতিতে পৌরসভাসহ সকল ইউনিয়ন পরিষদকে চিঠি প্রদান করে ফিক্সচার ও নীতিমালা প্রেরণ করা হয়েছে।

তিনি, ফিক্সচার মোতাবেক পৌরসভা ও স্ব-স্ব ইউনিয়ন পরিষদকে স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক এবং দর্শক ছাড়া খেলায় অংশগ্রহনের জন্য অনুরোধ জানিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।