সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মোংলায় করোনা শনাক্তের হার ৭০.৮৩ শতাংশ
মোংলায় করোনা শনাক্তের হার ৭০.৮৩ শতাংশ

মোংলায় করোনা শনাক্তের হার ৭০.৮৩ শতাংশ

নতুন সূর্য ডেস্কঃ

বাগেরহাটের মোংলায় হু-হু করে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। মোংলায় দ্রুত গতিতে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়া স্থানীয় প্রশাসনকে সহায়তার লক্ষ্যে মাঠে নেমেছে কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা। করোনার কঠোর বিধি-নিষেধের ৭ম দিনে মোংলায় সব ধরনের যান চলাচল নিষিদ্ধ করা হয়েছে।

পৌর এলাকা জুড়ে কঠোর নজরদারি ও টহল দিতে দেখা গেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের। গত ২৪ ঘণ্টায় মোংলায় নতুন করে আরও ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও উপজেলায় এক সপ্তাহে ১৯৪ জনের নমুনা পরীক্ষায় পজিটিভ হয়েছে ১২৭ জনের। এই অবস্থায় মোংলায় আরও এক সপ্তাহ কঠোর বিধি নিষেধ বাড়ানো হয়েছে। এদিকে জেলায় করোনা সংক্রামণ হু-হু করে বেড়ে যাওয়ায় জেলা মনিটরিং কমিটির সভায় বাগেরহাটে ২১ জুন অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের সব ধরনের প্রচার প্রচারণা ১০ জুন পর্যন্ত নিষিদ্ধ করা করেছে। জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

অন্যদিকে, শনিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে জেলার মোরেলগঞ্জ উপজেলার ভাষান্ডা গ্রামের বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ওহাব শেখ (৬৬) ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে শরণখোলা উপজেলায় নূর ইসলাম হাওলাদার (৭০) মারা গেছেন। 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।