শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বাগেরহাটে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ পরিদর্শনে জেলা প্রশাসক
বাগেরহাটে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ পরিদর্শনে জেলা প্রশাসক

বাগেরহাটে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ পরিদর্শনে জেলা প্রশাসক

শেখ মারুফ হোসেন,বিশেষ প্রতিবেদকঃ

বাগেরহাটের কচুয়া ও চিতলমারী উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মানাধীন ঘরের কাজ পরিদর্শন করেছেন বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আজিজুর রহমান।

বৃহস্পতিবার (১০ জুন) বাগেরহাটের কচুয়া ও চিতলমারী উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মাণাধীন অর্ধ-শতাধিক ঘর পরিদর্শন করেছেন বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আজিজুর রহমান। আগামী ২০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব ঘর উদ্বোধন করবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্র।

জেলা প্রশাসক কচুয়া উপজেলার রঘুদত্তকাঠি গ্রামে গৃহহীনদের জন্য সরকারের আশ্রায়ণ প্রকল্প-২ এর ঘরগুলো পরিদর্শন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জীনাত মহল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অঞ্জন কুন্ডু, বাধাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নকীব ফয়সাল অহিদ ।

এদিকে, দুপুরে জেলা প্রশাসক চিতলমারী কলাতলা ইউনিয়নের ৪৫টি ও সদর ইউনিয়নের ৫টি সহ ৫০টি নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহীনুজ্জামান, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলী, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস, সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন প্রমূখ।

মুজিব শতবর্ষ উপলক্ষ আশ্রয়ণ প্রকল্পের আওতায়ন দুই শতাংশ খাস জমি বন্দোবস্ত প্রদানপূর্বক ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য দুই কক্ষ বিশিষ্ট সেমি-পাকা একক গৃহ আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।