রবিবার, ১২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কচুয়ায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন;খাদ্য সহয়তা ও মাক্স বিতরণ
কচুয়ায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন;খাদ্য সহয়তা ও মাক্স বিতরণ

কচুয়ায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন;খাদ্য সহয়তা ও মাক্স বিতরণ

শেখ মারুফ হোসেন,বিশেষ প্রতিনিধিঃ

মন্ত্রী পরিষদ বিভাগ হতে জারিকৃত প্রজ্ঞাপনে করোনাভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে গত বৃহস্পতিবার ১ জুলাই সকাল ৬টা থেকে শুরু হওয়া সার্বিক কার্যাবলি/চলাচলে বিধি-নিষেধ আরোপ চলবে আগামী বুধবার ৭ জুলাই পর্যন্ত ।

আজ রবিবার (৪ জুলাই) সকাল থেকেই উপজেলার প্রধান প্রধান সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা গেছে। এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের গাড়ি নিয়ে টহল অব্যহত রয়েছে। মোড়ে মোড়ে পুলিশ চেকপোস্ট বসিয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া রাস্তায় তেমন কাউকে দেখা যায়নি। রাস্তায় গণপরিবহন চলছে না।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহলের নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি), বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, আনসার, গ্রাম পুলিশ সদস্যরা কঠোর বিধি নিষেধ প্রতিপালন কালে অসহায় মানুষের মাঝে খাদ্য সহয়তা ও মাক্স বিতরণ অব্যহত রেখেছেন।

অভিযান পরিচালনাকালে কচুয়া ডিগ্রী কলেজ মোড়ে একজন নারী ও পুরুষকে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল।

তিনি বলেন, করোনাভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে কঠোর লকডাউন কার্যকরে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, আনসার, গ্রাম পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি সহ স্থানীয় নেতৃবৃন্দরা নিরলস কাজ করে যাচ্ছেন। এসময় তিনি স্বাস্থ্য বিধি মেনে চলা, পরিস্কার পরিচ্ছন্ন থাকা এবং সরকারি নির্দেশনা মনে চলার কথা বলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।