সোমবার, ১৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সাবেক ছাত্রলীগ দাকোপ উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন
সাবেক ছাত্রলীগ দাকোপ উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন

সাবেক ছাত্রলীগ দাকোপ উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন

জাহাঙ্গীর হোসেন দাকোপ প্রতিনিধিঃ
সাবেক ছাত্রলীগ দাকোপ উপজেলা শাখা নেতৃবৃন্দের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালিত হয়।

দাকোপ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে গত ৩১ শে আগষ্ট মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রতন কুমার মন্ডলে সভাপতিত্বে ও যুবলীগ নেতা আজগর হোসেন বাপ্পি, জাহিদুর রহমান মিল্টন ও আরাফাত আজাদের পরিচালনায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন, প্রধান বক্তা ছিলেন খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ আবু হানিফ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ রায়, চালনা পৌরসভা আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম আক্কেল, চালনা পৌরসভা মেয়র ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সনত কুমার বিশ্বাস, চালনা পৌরসভা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও দাকোপ প্রেস ক্লাব সভাপতি মহিদুল ইসলাম শিপন ভূইয়া, প্যানেল মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান বুলবুল। শেখ জাহাঙ্গীর হোসেন , হাসিব গাজী, সজীব ওয়াজেদ জয় পরিষদ সভাপতি আরিফুল ইসলাম গাজী ,উপস্থিত ছিলেন খুলনা জেলা, বটিয়াঘাটা ও দাকোপ উপজেলা আওয়ামীলীগ,,যুবলীগ,,ছাত্রলীগ ও অংঙ্গসংগঠন নেতৃবৃন্দ।

সাবেক ছাত্রলীগ দাকোপ উপজেলা শাখা নেতৃবৃন্দের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানের প্রধান বক্তা খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ আবু হানিফ বলেন,,
বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব, তার চেতনা অবিনশ্বর। মুজিব আদর্শে শানিত বাংলার আকাশ-বাতাস, জল-সমতল। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে শেখ মুজিবুর রহমানের অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবহমান থাকবে। জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাঙালি জাতি কৃতজ্ঞচিত্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ পালন করছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।