শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বিরামপুরে নৈশ্যকোচ চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত
বিরামপুরে নৈশ্যকোচ চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

বিরামপুরে নৈশ্যকোচ চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে নৈশ্যকোচের চাপায় মোটরসাইকেল আরোহী নজরুল ইসলাম (৪২) নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

রবিবার (২৪ জুলাই) সকালে সাড়ে ৬ টার দিকে উপজেলার দিনাজপুর -গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দূর্গাপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম পার্শ্ববর্তী ফুলবাড়ি উপজেলার সুজাপুর গ্রামের মৃত: জাহের উদ্দিন মন্ডলের ছেলে। তিনি গ্রামীণ ব্যাংক বিরামপুর উপজেলার দিওড় শাখার কেন্দ্র ব্যবস্থাপক হিসাবে কর্মরত ছিলেন। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পরিদর্শক নুর আলম সিদ্দিক জানান, রবিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা আসাদ নামের একটি নৈশ্যকোচ বিরামপুর অতিক্রম করে ফুলবাড়ির দিকে যাচ্ছিল। পথে উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছালে দিনাজপুর -গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বিপরীত দিক থেকে ফুলবাড়ি থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত নজরুল ইসলামকে উদ্বার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনাটি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহত নজরুল ইসলামের মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।