শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের বিশেষ সভা অনুষ্ঠিত
কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের বিশেষ সভা অনুষ্ঠিত

কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের বিশেষ সভা অনুষ্ঠিত

তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়ায় ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিমিয়ার ছাত্র সংঘ’র আয়োজনে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার( ২৩ জুলাই) বিকালে পৌর বাজারস্থ সংঘের অস্থায়ী কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয় ৷ সভায় সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে উপদেষ্টা মন্ডলীতে ৩ জন বিশিষ্ঠ জনকে উপদেষ্টা হিসাবে সংযুক্ত, বিদেশ গমন ইচ্ছুক সংগঠনের সাধারন সম্পাদককে বিদায় সংবর্ধনা, সংঘের কার্যক্রম পরিচালনায় নব নির্বাচিত ভারপ্রাপ্ত সাধারন সম্পাদককে দায়িত্ব হস্তান্তর ও সাংগঠনিক বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা অস্ট্রেলিয়ান প্রবাসী এসএম আলতাফ হোসেন লাল্টু ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমেরিকান প্রবাসী শরিফুল ইসলাম বিকু মল্লিকের সহযোগীতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংঘের সভাপতি আফজাল ফোয়াদ অভি।

সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কপাই সাধারন সম্পাদক এ্যাড. শেখ কামাল রেজা, নবাগত উপদেষ্টা শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, সংঘের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, নবাগত উপদেষ্ঠা সাবেক ছাত্রলীগ নেতা ব্যবসায়ী এনায়েত খান টুন্টু, নবাগত উপদেষ্টা থানা মসজিদের পেশ ইমাম প্রভাষক আসাদুজ্জামান ফারুকী, বিদায়ী সাধারন সম্পাদক নিয়াজ মোর্শেদ লাল্টু।

সংঘের কর্মকর্তা তৌহিদুজ্জামানের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সদ্য দায়িত্বপ্রাপ্ত সাধারন সম্পাদক( ভারপ্রাপ্ত) ইমদাদুল হক মিলন, কর্মকর্তা পঙ্কজ ঘোষ, সাংবাদিক ফারুক রাজ, আজমল হোসেন, নয়ন মন্ডল, রোকনুজ্জামান, বাশার ‘ সানি ও ফাহিম সহ পৌর ও বিভিন্ন ইউনিয়ন সংগঠনের সভাপতি – সম্পাদক ও সদস্যবৃন্দ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।