শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
যবিপ্রবির স্টুডেন্ট এসোসিয়েশন অব মাগুরা’র নতুন কমিটি গঠন
যবিপ্রবির স্টুডেন্ট এসোসিয়েশন অব মাগুরা’র নতুন কমিটি গঠন

যবিপ্রবির স্টুডেন্ট এসোসিয়েশন অব মাগুরা’র নতুন কমিটি গঠন

যবিপ্রবি:

‘বিকশিত মাগুরা, উজ্জ্বল করবো আমরা’ এ স্লোগানকে সামনে রেখে মাগুরা জেলা থেকে আগত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) বিভিন্ন বিভাগে অধ্যয়ণরত শিক্ষার্থীদের নিয়ে ‘স্টুডেন্ট এসোসিয়েশন অব মাগুরা’র নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ ২৪ জুলাই শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে সংগঠনের উপদেষ্টামন্ডলী ও সদস্যদের উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আশরাফুজ্জামান জাহিদ।

দ্বিতীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী আসিফ আল মাহমুদ ও সাধারণ সম্পাদক পদে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী মোসাব্বির হোসাইন মনোনীত হয়েছেন। আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের মতিউর রহমান, অণুজীববিজ্ঞান বিভাগের তৌকির আহমেদ ও জান্নাত, পদার্থবিজ্ঞান বিভাগের শাওন আহমেদ, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের নাসের আরাফাত, যুগ্ম সাধারন সম্পাদক পেট্রোলিযাম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শেখ ফজলে রাব্বি, ফার্মেসী বিভাগের শাহরিয়ার ইসলাম, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের মেহেদী হাসান প্রিন্স, ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের ফয়সাল আহমেদ ইমন, শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের দেলোয়ার হোসেন, অণুজীববিজ্ঞান বিভাগের সুবর্ণা ইসলাম, সাংগঠনিক সম্পাদক পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের রাব্বাত হাসান নিশান, এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের বিক্রমজিৎ বিশ্বাস জিৎ, অর্থ সম্পাদক ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শোয়েব খান, সহ-অর্থ সম্পাদক ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের পবিত্র সাহা, প্রচার সম্পাদক পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ফাহিম মুনতাসির রাব্বি, উপ-প্রচার সম্পাদক ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং ফিন্যান্স এ্যান্ড ব্যাংকিং উৎস সাহা, দপ্তর সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের অথৈ শিকদার, উপ-দপ্তর সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের মেহেদী হাসান, ছাত্রকল্যাণ সম্পাদক পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের হাসান শিকদার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের তাসরিন নাহার খান, কার্যনির্বাহী সদস্য- অণুজীববিজ্ঞান বিভাগের জেনিথ মাশরাফি, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের মো. সামিউর বাশার, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের রেহেনা সুলতানা আলো ও শাওন রায়, ম্যানেজমেন্ট বিভাগের শান্ত দাস, এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের রিমঝিম নূর শ্রাবনী, ম্যানেজমেন্ট বিভাগের জোবায়দা রোদেলা, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাদেকা সাহানী উর্মি, ইংরেজি বিভাগের সানজিদা ঐশী, ফাহিম ফয়সাল, ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলেটেশন বিভাগের পল্লব বিশ্বাস, ফাহিমা খান, শিল্প উৎপাদন ও প্রকৌশল বিভাগের দেবপ্রিয় বিশ্বাস, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তাফসীর আহমেদ, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের তৌফিক প্রমুখ।

উপদেষ্টামন্ডলীর অন্যান্য সদস্যবৃন্দ হলেন- পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক ড. নাজনীন নাহার, গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. জহুরুল ইসলাম, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. কে এম আনিস-উল- হক, ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দা মাকসুদা ইয়াসমিন, অণুজীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নিগার সুলতানা মেঘলা, শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. জিল্লুর রহমান, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক রাশিদা পারভীন, জিন প্রকৌশল ও জৈবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মো. শোয়েব, পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক দেবাশীষ রায়, নিরাপত্তা কর্মকর্তা মো. মুন্সী মনিরুজ্জামান, পরিবহন কর্মকর্তা মো. শাহেদ রেজা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।