বুধবার, ৮ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
যবিপ্রবি কর্মচারী সমিতির সাত সদস্যের তত্ত্বাবধায়ক কমিটি
যবিপ্রবি কর্মচারী সমিতির সাত সদস্যের তত্ত্বাবধায়ক কমিটি

যবিপ্রবি কর্মচারী সমিতির সাত সদস্যের তত্ত্বাবধায়ক কমিটি

যবিপ্রবি প্রতিনিধি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির নির্বাচনকে সামনে রেখে নির্বাচনকালীন তত্ত্ববধায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ বুধবার দুপুরে পূর্বের তত্বাবধায়ক কমিটি বিলুপ্ত করে প্রক্টর দপ্তরের রবিউল ইসলামকে আহ্বায়ক ও পরিবহন দপ্তরের তুহিন রেজাকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি গঠন করা হয়।

আজ বুধবার (১২ জুলাই ২০২৩) দুপুর ২টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্যালারীতে কর্মচারী সমিতির সাধারণ সভায় শুরুতে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে পুরানো তত্ত্বাবধায়ক কমিটি বিলুপ্ত করা হয়। কারণ হিসেবে বলা হয় তত্বাবধায়ক কমিটি ৭ সদস্য বিশিষ্ট হওয়ার নিয়ম থাকলেও করা হয়েছিল ৫ সদস্য বিশিষ্ট। এর পরবর্তীতে আরও দুজন সদস্য পদত্যাগ করেন। এর প্রেক্ষিতে আজ দুপুরে প্রশাসনের অনুমতিক্রমে জরুরী সাধারণ সভায় সমিতির সদস্যদের মতামতের পরিপ্রেক্ষিতে নতুন এ তত্ত্বাবধায়ক কমিটি গঠন করা হয়।

তত্বাবধায়ক কমিটির বাকি সদস্যরা হলেন হলেন, ওমর ফারুক (মেডিকেল), ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের আশরাফুল ইসলাম, শহীদ মসিয়ূর রহমান হলের আলমগীর হোসেন, ইইই বিভাগের খায়রুল ইসলাম ও লাইব্রেরীর আশরাফুল ইসলাম।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।