শনিবার, ৪ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় সারজেল ফ্রেন্ডশিপ কাপ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
কলারোয়ায় সারজেল ফ্রেন্ডশিপ কাপ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

কলারোয়ায় সারজেল ফ্রেন্ডশিপ কাপ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

শেখ শাহাজাহান আলী শাহিন,বিশেষ প্রতিবেদক 

সাতক্ষীরার কলারোয়ায় “সারজেল ফ্রেন্ডশিপ কাপ” প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকাল ৩টায় হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস এর সৌজন্যে কলারোয়া সরকারি হাইস্কুল ফুটবল মাঠে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত ম্যাচে অংশগ্রহণ করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স একাদশ বনাম কলারোয়া ফারিয়া একাদশ। টসে জয়লাভ করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্স ব্যাটিং করতে নেমে নির্ধারিত ওভারে ১১৮/৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে অধিনায়ক ডাঃ রনজিৎ হালদার সর্বোচ্চ ৫১ রান সংগ্রহ করেন এবং ফারিয়ার পক্ষে আলমগীর ২ টা উইকেট লাভ করে। জবাবে কলারোয়া ফারিয়া নির্ধারিত ওভারে ১১৩/৬ উইকেট হারিয়ে সংগ্রহ করে।দলের পক্ষে সুকুমার ৩০ রান সংগ্রহ করে এবং স্বাস্থ্য কমপ্লেক্সে পক্ষে বোলার সুব্রত ৩ টি উইকেট লাভ করে। ফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫ রানে জয়লাভ করে।

ম্যান অব দ্যা ম্যাচ ও সেরা ব্যাটার নির্বাচিত হন ডাঃ রনজিৎ হালদার। সেরা বোলার ফারিয়ার মোঃ আলমগীর হোসেন এবং সেরা ফিল্ডার স্বাস্থ্য কমপ্লেক্সের সুব্রত কুমার নির্বাচিত হন।

খেলাটি উপভোগ করেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড শেখ কামাল রেজা,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ জাহিদুর রহমান খান চৌধুরী, প্রধান শিক্ষক মোঃ বদরুজ্জামান বিপ্লব, ডাঃ সাল সা বিল হোসাইন দ্বীপ্তি,মোঃ সালাউদ্দিন,রেজাউল করিম লাভলুসহ বিপুল সংখ্যক দর্শক।

হেলথকেয়ার এর এরিয়া ম্যানেজার মোঃ আহসান উল্লাহর সার্বিক সহযোগিতায় এই ম্যাচটি পরিচালিত হয়। ম্যাচ পরিচালনা করেন ফারুক হোসেন স্বপন ও মোঃ জাহাঙ্গীর হোসেন, ৩য় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন গোলাম মোস্তফা রিগ্যান,স্কোরারের দায়িত্ব পালন করেন মাসউদ পারভেজ মিলন।

ধারাভাষ্যে ছিলেন সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম ও শেখ শাহাজাহান আলী শাহিন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।