বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
শ্যামনগরে ইসলামী ব্যাংকে সুধী সমাবেশ অনুষ্ঠিত
শ্যামনগরে ইসলামী ব্যাংকে সুধী সমাবেশ অনুষ্ঠিত

শ্যামনগরে ইসলামী ব্যাংকে সুধী সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

‘গ্রাহক আস্থায় ফিরবে দিন, দেশ গড়ায় অংশ নিন’- এ শ্লোগান কে সামনে রেখে ১০-ই সেপে্টম্বর (মঙ্গলবার), ২০২৪ বিকাল ৩ টায় ইসলামী ব্যাংক বাংলাদেশ পি এল সি শ্যামনগর শাখা মিলনায়তনে প্রধান কার্যালয় ঘোষিত ১-৩০ সেপ্টেম্বর’ ২০২৪ গ্রাহক সেবা মাস উপলক্ষে শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুল আজিজ এর সভাপতিত্বে শ্যামনগরের সকল স্তরের ওলামা-মাশায়েখদের নিয়ে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি শ্যামনগরের সাবেক জাতীয় সংসদ সদস্য গাজী নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন, শত ষড়যন্ত্র ও প্রতিকুলতার মাঝেও ইসলামী ব্যাংক এ দেশের গণ মানুষের আস্থার প্রতিক প্রমাণিত। তিনি আরো বলেন, এ ব্যাংক শুধু দক্ষিণ এশিয়া মহাদেশ নয় বরং গোটা বিশ্ব-অর্থনীতির একটি মডেল। তিনি ওলামা-মাশায়েখদের উদ্দেশ্যে বলেন, আপনাদের মাধ্যমে সকল মানুষের মাঝে ইসলামী অর্থনীতির সৌন্দর্য তুলে ধরা সম্ভব এবং সেটা করলে ইসলামী ব্যাংক সফলতার সর্বোচ্চ চুড়ায় পৌঁছাবে ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্যামনগরের বিভিন্ন মাদ্রাসার সাবেক ও বর্তমান অধ্যক্ষ, উপাধাক্ষ্য, সুপারঃ, মসজিদের ইমাম ও খতিবগণ।

বিশেষ অতিথিদের বক্তব্যে তারা বলেন, ইসলামী ব্যাংকের শিকড় অনেক গভীরে, এটা বাংলাদেশের আঠারো কোটি মানুষের ব্যাংক। চাইলেই এটাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া সম্ভব নয়।

সভাপতি, শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুল আজিজ বলেন, ওলামা -মাশায়েখরা যদি তাদের নিজ নিজ জায়গা থেকে সুদ এর ভয়াবহতা ও শরিয়াহ মোতাবেক পরিচালিত ইসলামী ব্যাংকের গৌরবময় পথচলার কথা মানুষদের কাছে তুলে ধরেন, তাহলে সমাজের সর্বস্তরের মানুষ সর্ববৃহৎ শরিয়াহ ভিত্তিক ইসলামী ব্যাংকের ছায়াতলে আসবে,ব্যাংক তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাবে এবং ইসলামী ব্যাংকের সমৃদ্ধ অর্থনীতি এ দেশকে বহুগুন এগিয়ে নিবে ইনশাআল্লাহ।

দোয়া ও মোনাজাতের মাধ্যমে ব্যাংকের সার্বিক কল্যাণ কামনা করা হয়। এ সময় ব্যাংকের নির্বাহী, কর্মকর্তাগণ , শুভানুধ্যায়ী ও বিশিষ্ট ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের সিনিয়র অফিসার মোঃ জিয়াউর রহমান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।