সোমবার, ৬ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালীতে ব্যাপক গনসংযোগ করলেন নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থী শেখ বেনজির আহমেদ বাচ্চু
হরিঢালীতে ব্যাপক গনসংযোগ করলেন নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থী শেখ বেনজির আহমেদ বাচ্চু

হরিঢালীতে ব্যাপক গনসংযোগ করলেন নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থী শেখ বেনজির আহমেদ বাচ্চু

সরদার ইউনুছ আলী, পাইকগাছা প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষ্যে ১নং হরিঢালী ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের সম্ভাব্য প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহন করার লক্ষ্যে বিশাল এক জনসংযোগ করেন হরিঢালী ইউনিয়ন অাওয়ামীলীগ এর আহবায়ক শেখ বেনজির আহমেদ বাচ্চু। বিকাল ৩ টা থেকে রাত ৯টা পর্যন্ত তিনি স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে ইউনিয়নের শ্রীরামপুর,সলুয়া,নোয়াকাটির,হরিদাশকাটি,রহিমপুর, সোনাতনকাটি,মামুদকাটি,দক্ষিণ সলুয়া, রামনাথপুর, বাদামতলা,দরগাহমহল ও হাবিবনগর এলাকায় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন ।

এসময় গোলাবাটির মোড়, সোনাতনকাটির আকাম বাজার মোড়ে ও মামুদকাটি বাজার ও বাদামতলা মোড়ে পৃথক পৃথক পথসভায় গনসংযোগের পাশাপাশি বক্তব্য দেন।

হরিঢালী ইউনিয়ন অাওয়ামীলীগ এর অাহবায়ক ও দীর্ঘদিনের সভাপতি শেখ বেনজির অাহমেদ বাচ্চু বলেন, হরিঢালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে অবহেলিত এ ইউনিয়নের রাস্তাঘাটের মানোন্নয়ন, বাল্য বিবাহ প্রতিরোধ এবং মাদকদ্রব্য নির্মূলসহ গরীব ও অসহায় মানুষের ভাগ্যান্নোয়নে নিরালস চেষ্টা চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। অবহেলিত এ ইউনিয়নের সকল সুযোগ সুবিধা মানুষের ভিতরে সময়মত পৌঁছানোর জন্য কাজ করে যাওয়ার ইচ্ছা প্রকাশ করে বলেন, দলনেত্রী জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার আস্হা ও বিশ্বাস। তিনি যদি আমাকে নৌকা প্রতীকের মাঝি হিসেবে মনোনীত করেন আমি শতভাগ আশাবাদী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া প্রতীকের সম্মান রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

তিনি আরো বলেন,২০১১ ও ২০১৩ সালের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে এবং ২০১৬ সালে দলীয় প্রতীকের প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করেছি।তবে নৌকা প্রতীকের পক্ষে একদল জনবিচ্ছিন্ন নেতাকর্মীরা জামায়াত বি,এন,পির সাথে আতাত করে নৌকা প্রতীককে পরাজিত করেন।যেখানে সরাসরি খুলনা-৬ অাসনের সাবেক সংসদ সদস্য অ্যাডঃ শেখ মোঃ নূরুল হক বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেন এবং তিনি জনসম্মুখে নৌকার প্রার্থীর বিপক্ষে ভোট দিতে আহবান করেন এবং বলেন এ নৌকা সে নৌকা না।

তিনি আরো বলেন, নৌকা প্রতীক যে বা যিনি আমি যদি ব্যক্তিগতভাবে না পায় তাহলে আমি তার হয়ে কাজ করবো। আমি আমার রাজনৈতিক জীবনে কারো হয়ে নৌকার বিপক্ষে কখনোই কাজ করিনি আর করবো বা। যদি দল আমাকে উপযুক্ত ও দুঃসময়ের প্রকৃত ত্যাগী নেতা মনে করেন তাহলে অবশ্যই আমি পাশ করে জনগণের পাশে থেকে কাজ করবো।

এ সময় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।